May 9, 2024
agartala,tripura
দেশ রাজনৈতিক

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে ভারত দ্রুত উন্নতি করছে এবং উন্নত ভারত হওয়ার পথে রয়েছে : নাড্ডা 

জনতার কলম ওয়েবডেস্ক :- ভারতীয় জনতা পার্টির জাতীয় সভাপতি জগৎ প্রকাশ নাড্ডা বলেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে ভারত দ্রুত উন্নতি করছে এবং উন্নত ভারত হওয়ার পথে রয়েছে। দেশের রাজনীতির সংজ্ঞা ও সংস্কৃতি বদলে দিয়েছেন প্রধানমন্ত্রী।

মধ্যপ্রদেশের টিকামগড় জেলায় বিজেপি প্রার্থী কেন্দ্রীয় মন্ত্রী ডঃ বীরেন্দ্র কুমারের সমর্থনে আয়োজিত জনসভায় হনুমান জয়ন্তীর শুভেচ্ছা ও বুন্দেলখণ্ডের মহাপুরুষদের স্মরণ করার সময় জেপি নাড্ডা বলেন, বর্তমানে নরেন্দ্র মোদির নেতৃত্বে রাজনীতির সংজ্ঞা, রাজনীতির সংস্কৃতি ১০ বছরে রাজনীতির ধরন এবং রাজনীতির চিন্তাভাবনা বদলে গেছে।

২০১৪ সালের আগের পরিস্থিতি নিয়ে আলোচনা করে বিজেপি সভাপতি বলেন, ১০ বছর আগে মানুষ বলত রাজনীতিতে কোনো পরিবর্তন হবে না, এভাবেই চলবে। হতাশার পরিবেশ এমন ছিল যে লোকেরা বলেছিল যে কিছুই পরিবর্তন হচ্ছে না। আজ ভারতের সেই একই সাধারণ মানুষ বলতে শুরু করেছে যে দেশ বদলাচ্ছে, দেশ উন্নয়ন করছে। শুরু হয়েছে উন্নয়নের পথে।

কাশ্মীর থেকে ৩৭০ ধারা বিলুপ্ত করা এবং অযোধ্যায় রামলালা মন্দিরের পবিত্রতার কথা উল্লেখ করে নাড্ডা বলেন, এটি এমপি বীরেন্দ্র কুমারের নির্বাচন নয়। এই নির্বাচন বীরেন্দ্রের মাধ্যমে উন্নত ভারতের সংকল্প পূরণের অঙ্গীকার নিতে চলেছে। তাই প্রয়োজন একটি শক্তিশালী সরকার, একটি সুপ্রতিষ্ঠিত সরকার এবং একটি সিদ্ধান্ত গ্রহণকারী সরকার।

তিনি আরও বলেন যে আজ রাজনীতির সংস্কৃতি, রাজনীতির ধরন, সবকিছুই পরিবর্তিত হয়েছে এবং এখন আমরা নরেন্দ্র মোদীর নেতৃত্বে একটি উন্নত ভারতের সংকল্পকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করছি। দেশের অর্থনৈতিক অবস্থার পরিবর্তন হয়েছে, ১০ বছরে আমরা একাদশ থেকে পঞ্চম স্থানে চলে এসেছি। আগামী দুই বছরের মধ্যে আমাদের অর্থনীতি বিশ্বের তৃতীয় বৃহত্তম অর্থনীতিতে পরিণত হবে।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service