May 20, 2024
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

দেশের মানুষ কর্মসংস্থান হারিয়ে এখন দিশেহারা অবস্থায় আছে: আশীষ

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- আসন্ন লোকসভা নির্বাচনে ইন্ডিয়া জোটের জয় নিশ্চিত। বৃহস্পতিবার বিলোনীয়া কংগ্রেস ভবনে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই দাবি করলেন পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের ইন্ডিয়া জোট প্রার্থী তথা প্রদেশ কংগ্রেস কমিটি সভাপতি আশীষ কুমার সাহা। এদিন বিলোনিয়া কংগ্রেস ভবনে এক সাংগঠনিক সভায় যোগ দেন প্রদেশ কংগ্রেস সভাপতি আশীষ কুমার সাহা।

সাংগঠনিক সভার শুরুতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান ইন্ডিয়া জোটের জয় নিশ্চিত। তিনি আরো বলেন সুশাসনের কথা বলে দেশে ১০ বছর ও রাজ্যে ছয় বছর সরকারে থেকে বিজেপি মানুষের কর্মসংস্থানের পথকে বন্ধ করেছে। মূল্য বৃদ্ধির চাপে দেশব্যাপী একটা বিরাট অংশের জনগণকে আজকে অর্থনৈতিক অসুবিধা সম্মুখীন হতে হচ্ছে। আয়ের থেকে ব্যয় বেশি। মানুষ কর্মসংস্থান হারিয়ে এখন দিশেহারা অবস্থায় আছে। কোভিড পরবর্তী পরিস্থিতিতে দেশের শিল্প বাণিজ্য সর্বক্ষেত্রে একটা নিন্মগামী পরিস্থিতি পরিলক্ষিত হচ্ছে। দেশের সরকারের কোন প্রয়োজনীয় পদক্ষেপ নেই বলে আশিস বাবু অভিযোগ করেন।

তিনি বলেন এর ফলে দেশব্যাপী মানুষ মেহেঙ্গাই ও বেরোজগারির বিরুদ্ধে তাদের মত ও গণদেবতারা রায় প্রদান করছে। এদিকে এদিন জেলা কংগ্রেস ভবনে সাংগঠনিক সভায় কংগ্রেস দলের বিভিন্ন শাখা সংগঠন গুলো ঢেলে সাজানোর জন্য ব্লক সভাপতিদের সাথে আলাপ আলোচনা করে আগামী এক পক্ষ কালের মধ্যে সম্পন্ন করা এবং তাদের দায়িত্ব পালনে উৎসাহিত করতে প্রদেশ কংগ্রেস কর্মসূচি গ্রহণ করেছে।

এদিনের সংগঠনিক সভায় প্রদেশ কংগ্রেস সভাপতি আশিষ সাহা ছাড়াও ছিলেন এস সি কংগ্রেসের সভাপতি নিরঞ্জন দাস,ওবিসি রাজ্য সভাপতি মনোরঞ্জন দেবনাথ, জেলা ইনচার্জ মিলন কর,দলের দক্ষিণ জেলার সভাপতি মিদুল পাটারী সহ অন্যরা।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service