May 7, 2024
agartala,tripura
দেশ রাজনৈতিক

মোদি খুব নার্ভাস থাকেন আজকাল, হয়তো কয়েকদিনের মধ্যেই মঞ্চে চোখের জল ফেলবেন : রাহুল 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী কর্ণাটকের বিজাপুরে নির্বাচনী জনসভার সময় তার ভাষণে বলেছিলেন যে আজকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তার বক্তৃতার সময় খুব নার্ভাস থাকেন। হয়তো কয়েকদিনের মধ্যেই মঞ্চে চোখের জল ফেলবেন।

রাহুল বলেন, গত ১০ বছরে গরিবদের কাছ থেকে টাকা কেড়েছেন প্রধানমন্ত্রী মোদী। তিনি মাত্র ২০-২৫ জনকে কোটিপতি বানিয়েছেন। এই বিলিয়নেয়ারদের কাছে ৭০ কোটি ভারতীয়দের সমান সম্পদ রয়েছে। ভারতে ১% লোক আছে যারা ৫০% সম্পদ নিয়ন্ত্রণ করে।

কংগ্রেস সাংসদ আরও বলেছেন- মোদি কিছু মানুষকে কোটিপতি বানায়, কংগ্রেস সরকার কোটি কোটি মানুষকে কোটিপতি বানাবে। বেকারত্ব ও মুদ্রাস্ফীতি দূর করে কংগ্রেস আপনাদের অংশগ্রহণ দেবে। মোদি বিলিয়নিয়ারদের যে পরিমাণ অর্থ দিয়েছেন আমরা সেই পরিমাণ অর্থ দরিদ্রদের দেব।

রাহুল বলেন- এই লোকসভা নির্বাচন কোনও সাধারণ নির্বাচন নয়। এটি আগের নির্বাচনের থেকে আলাদা, কারণ ভারতের ইতিহাসে প্রথমবারের মতো একটি দল (বিজেপি) এবং একজন ব্যক্তি (বিজেপি) তারা ভারতের সংবিধান ও গণতন্ত্রকে ধ্বংস করার চেষ্টা করছে। অন্যদিকে, কংগ্রেস এবং I.N.D.I.A জোট সংবিধান বাঁচানোর চেষ্টা করছে।

রাহুল গান্ধী বলেন, যে ভারতের সংবিধান মানুষকে অধিকার, কণ্ঠস্বর এবং সংরক্ষণ দিয়েছে। সংবিধানের আগে ভারতে রাজা ও সম্রাটদের দ্বারা শাসিত ছিল। আজ যদি ভারতের দরিদ্র, অনগ্রসর, দলিত ও আদিবাসীদের অধিকার ও আওয়াজ থাকে, তবে সংবিধান তা দিয়েছে।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service