May 7, 2024
agartala,tripura
দেশ রাজনৈতিক

বেরেলিতে আয়োজিত রোড শোতে মোদীকে দেখতে হাজারো মানুষের ভিড় রাস্তায় 

জনতার কলম ওয়েবডেস্ক :- শুক্রবার বেরিলিতে বিজেপি প্রার্থীর সমর্থনে রোড শো করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রোড শোর জন্য জাফরান গাড়িটিকে ফুল দিয়ে সজ্জিত করা হয়েছিল, যেখানে প্রধানমন্ত্রী মোদী ৪৫ মিনিটে প্রায় ১.২ কিলোমিটার দূরত্ব অতিক্রম করেছিলেন। সিএম যোগী আদিত্যনাথ, সাংসদ সন্তোষ গাঙ্গওয়ার এবং বিজেপি প্রার্থী ছত্রপাল সিং গাঙ্গওয়ারও উপস্থিত ছিলেন জাফরান রথে।

রোড শো চলাকালীন, প্রধানমন্ত্রী মোদী একটি মশাল আকৃতির পদ্ম ফুল দেখিয়ে জনগণের শুভেচ্ছা গ্রহণ করেন। প্রধানমন্ত্রী মোদীর গায়ে ফুল বর্ষণ করেন মানুষ। ২১ জন বটুকা স্বস্তি পাঠ করে প্রধানমন্ত্রী মোদিকে স্বাগত জানান। প্রায় ৪৫ মিনিট ধরে চলে রোড শো।

এই সময় প্রধানমন্ত্রী মোদী রাজেন্দ্রনগরের স্বয়ম্বর বারাতঘর থেকে শহীদ পঙ্কজ অরোরা স্তম্ভ পর্যন্ত প্রায় ১.২ কিলোমিটার দূরত্ব কভার করেন। সমর্থকদের ভিড় প্রধানমন্ত্রী মোদীর এক ঝলক পেতে এবং তাকে স্বাগত জানাতে মরিয়া দেখাচ্ছিল। অনেক জায়গায় মঞ্চ তৈরি করা হয়েছিল, যেখান থেকে মানুষ ফুল বর্ষণ করে প্রধানমন্ত্রী মোদিকে স্বাগত জানায়।

রোড শো চলাকালীন প্রধানমন্ত্রী মোদী কিছু না বললেও ইশারায় বিজেপি প্রার্থীর পক্ষে জনগণের কাছে সমর্থন চেয়েছেন। প্রধানমন্ত্রী মোদীর হাতে একটি টর্চ আকৃতির পদ্ম ফুল ছিল এবং তাকে ক্রমাগত এই প্রতীকটি নাড়াতে দেখা গেছে। সিএম যোগীর হাতেও ছিল বিজেপির নির্বাচনী প্রতীক।

অনেকবার এমন একটি উপলক্ষ এসেছে যখন প্রধানমন্ত্রী মোদী হাত জোড় করে জনগণকে ধন্যবাদ জানিয়েছেন। মানুষ এমনকি ছাদে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী মোদিকে দেখতে। আঞ্চলিক জনপ্রতিনিধিরা রোড শোতে অংশ নিতে পারেননি। বাধা দিয়ে তাদের থামানো হয়। তারা সাধারণ মানুষের মতো দাঁড়িয়ে প্রধানমন্ত্রী মোদির রোড শো দেখলেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির রোড শোকে ঘিরে নিরাপত্তা ব্যবস্থা কঠোর ছিল। ২২৩ পয়েন্ট তৈরি করে তিন হাজার পুলিশ মোতায়েন করা হয়েছিল ২১টি বটুকা স্বস্তি পাঠ করে প্রধানমন্ত্রী মোদিকে স্বাগত জানায়। পিএম মোদির রোড শোতেও শিল্পীরা লোকসংস্কৃতির রঙ ছড়িয়েছেন।

রোড শোর পরে, প্রধানমন্ত্রী মোদী এবং সিএম যোগী ত্রিশুল বিমানঘাঁটিতে পৌঁছেছেন, এখান থেকে প্রধানমন্ত্রী দিল্লির উদ্দেশ্যে রওনা হয়েছেন এবং মুখ্যমন্ত্রী লখনউতে রওনা হয়েছেন।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service