May 6, 2024
agartala,tripura
অপরাধ রাজ্য

দুঃসাহসিক চুরির ঘটনার সাত ঘন্টার মধ্যেই তিন কুখ্যাত চোরসহ ১,৩৬,৭২৫ টাকা উদ্ধার 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- রাজধানীর মাঠ চৌমুহনী এলাকার এক আইনজীবীর বাড়িতে প্রকাশ্য দিবালোকে দুঃসাহসিক চুরির ঘটনার সাত ঘন্টার মধ্যেই তিন কুখ্যাত চোরকে জালে তুলতে সক্ষম হলো পূর্ব থানার পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার হয় চুরি যাওয়া ১ লক্ষ ৩৬ হাজার ৭২৫ টাকা। সিসি ক্যামেরার সূত্র ধরেই পুলিশের এই সাফল্য বলে জানান পূর্ব থানার ওসি সনজিৎ সেন।

মঙ্গলবার প্রকাশ্য দিবালোকে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে রাজধানীর মঠ চৌমুহনী এলাকার এক বাড়িতে। এলাকার বিপ্লব ভট্টাচার্য নামে এক আইনজীবীর বাড়িতে এই চুরি কাণ্ড ঘটে। শ্রী ভট্টাচার্যের বাড়িতে মঙ্গলবার কেউ ছিলেন না ।তিনিও প্রতিদিনের মতো সকাল দশটায় বাড়িঘর বন্ধ করে গেটে তালা ঝুলিয়ে কোর্টে চলে যান।

সন্ধ্যায় বাড়ি ফিরে এসে দেখেন তার গেটের তালা ভাঙ্গা ,দরজা খোলা এবং ভেতরে জিনিসপত্র এলোমেলো। বিষয়টি তিনি সাথে সাথেই পূর্ব থানায় জানান। খবর পেয়ে পূর্ব থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে যায় এবং চুরি কান্ডের তদন্ত শুরু করে। এই ক্ষেত্রে পাশের বাড়ির এক সিসি ক্যামেরার সাহায্য নেয় পুলিশ। সিসি ক্যামেরাতে দেখা গেছে রাহুল নামে একটি ছেলে আইনজীবীর বাড়ির সামনে সাইকেল নিয়ে একাধিকবার ঘোরাঘুরি করছিল।

আরো একটি ছেলে আইনজীবীর বাড়ির গেটের তালা ভেঙ্গে ভেতরে ঢোকে। পুলিশ নিজস্ব সোর্স লাগিয়ে তাদের পরিচয় জানতে পারে। রাহুলের বাড়ির ঠিকানাও আদায় করে পুলিশ। তার বাড়ি ইন্দ্রনগর শ্মশান সংলগ্ন এলাকায়। মঙ্গলবার সন্ধ্যা রাতেই পুলিশ তার বাড়িতে হানা দেয়। তখন বাড়িতেই ছিল রাহুল দাস। তাকে জেরা করে এবং তার বাড়ি তলাশী চালিয়ে ১ লক্ষ ৩৬ হাজার ৭২৫ টাকা উদ্ধার করে পুলিশ।

পরে তার কথার ভিত্তিতে আরও দুজনকে গ্রেফতার করে পুলিশ। বুধবার পূর্ব থানার ওসি সঞ্জিত সেন এই ঘটনা জানান।ধৃতরা হল রাহুল দাস,বিনয় সাহা ও অমিত রায়।বিনয়ের বাড়ি করবুক,অমিতের বাড়ি শ্রীনগর। এরা ইন্দ্রনগর এলাকাতেই ভাড়া থাকে। ধৃতদের বিরুদ্বে বিভিন্ন থানায় একাধিক চুরি ও বাইক চুরির মামলা রয়েছে বলে জানান ওসি। এদিন পূর্ব থানার ওসি আরো জানান , এই চুরি কান্ডে আর কোন যুবক জড়িত রয়েছে কিনা তা জানার জন্য তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ধৃতদের বুধবার পুলিশ রিমান্ড চেয়ে আদালতে তোলা হবে।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service