May 7, 2024
agartala,tripura
নির্বাচন রাজ্য

ভোট দিতে এসে মৌমাছির আক্রমণে আহত ২৩ জন ভোটার

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- বৃহস্পতিবার অষ্টাদশ লোকসভা নির্বাচনের রাজ্যের পূর্ব ত্রিপুরা আসনের নির্বাচনকে কেন্দ্র করে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটলেও ভোটের দিন সকালে ভোট দিতে এসে এক তার্জব ঘটনার সাক্ষী রইল ভোটাররা, জানা গিয়েছে ২৫ খোয়াই বিধানসভা কেন্দ্রের বারবিল গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত ঋষি পাড়া ১৪ নাম্বার বুথে ভোট দানে আগত ২৩ জন ভোটার মৌমাছির আক্রমণের শিকার হতে হয়েছে।

জানা যায় বুথ সেন্টার সংলগ্ন একটি গাছে মৌচাক বাসা বেধেছিল ছিল ,ওই গাছের ডালে বাসা বাধা মৌচাকে একটি বানর নাড়া দেওয়াতে মৌমাছির দল ক্ষিপ্ত হয়ে সেই ভোটকেন্দ্রের দিকে ধাবিত হয় এবং সেখানে ভোটদানে আগত ২৩ জনকে মৌমাছি কামড়ায়। সাথে সাথে প্রশাসন এবং স্থানীয় লোকজন অগ্নি নির্বাহ দপ্তরকে খবর পাঠিয়ে আহত লোকজনকে খোয়াই জেলা হাসপাতালে পাঠান।

সেখানে কর্তব্যরত চিকিৎসকরা প্রত্যেককে প্রাথমিক চিকিৎসা করার পর সবাই যখন একটু স্বাভাবিক হয় তখন চিকিৎসক সবাইকে ছেড়ে দেয় । এই ঘটনার পরিপ্রেক্ষিতে ওই ভোট কেন্দ্রে ভোটগ্রহণ পর্বের কিছুটা ব্যাঘাত ঘটলো পরবর্তীতে স্বাভাবিক ছন্দে ভোটগ্রহণের কাজ আরম্ভ হয়।

প্রশাসনের তরফ থেকে ভোটকে সুন্দরভাবে এবং সুষ্ঠুভাবে সম্পূর্ণ করার জন্য সব ধরনের প্রচেষ্টা করে গেছেন দেখা গেছে। পাশাপাশি খোয়াই মহকুমা এলাকার ভোট গ্রহণ পর্ব সুন্দরভাবে সম্পর্ণ হয়েছে এবং যথাসময়ে ভোট বন্দি ইভিএম মেশিন গুলি খোয়াই মহকুমা শাসকের কার্যালয়ের স্টংরুমে প্রবেশ করেছে ।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service