May 7, 2024
agartala,tripura
নির্বাচন রাজ্য

পূর্ব ত্রিপুরা লোকসভা কেন্দ্রের অধীন মন্ত্রী-বিধায়করা নিজ নিজ কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করলেন

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- পূর্ব ত্রিপুরা লোকসভা কেন্দ্রের অধীন মন্ত্রী-বিধায়করা নিজ নিজ কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করলেন এদিন। কেউ কেউ ভোটারদের সঙ্গে ভোটের লাইনে দাঁড়িয়েই নিজেদের ভোট দিয়েছেন। শুক্রবার ফটিকরায় বিধানসভা কেন্দ্রের নিজ ভোট কেন্দ্রে সস্ত্রিক যান মন্ত্রী সুধাংশু দাস।

ভোট দিয়ে প্রতিক্রিয়ায় মন্ত্রী বলেন, এই নির্বাচনের মাধ্যমে ঠিক হবে দেশ কাদের মাধ্যমে পরিচালিত হবে। উৎসবের মেজাজে ভোটাররা ভোট দিয়েছেন। তিনি বিশ্বাস করেন তৃতীয় বারের জন্য নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন। এটা শুধু সময়ের অপেক্ষা মাত্র।

নিজ বিধানসভা কেন্দ্র পেঁচারথলের তহশিল অফিসে লোকসভা নির্বাচনে নিজের ভোটাধিকার প্রয়োগ করলেন আরেক মন্ত্রী শান্ত্বনা চাকমা। তিনি আশাব্যক্ত করেন দেশ তথা রাজ্যের উন্নয়নের স্বার্থে মানুষ ভোট দিয়েছেন।

তিনি বলেন, জাতি-জনজাতির উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী হিসেবে মোদীজিকে চায় সকলে। বিজেপি প্রার্থীই জয়ী হবে বলে মন্ত্রী আশাপ্রকাশ করেন। জনগণ দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য রাষ্ট্রবাদী দলকে ভোট দেবে বলেও আশাব্যক্ত করেন।

এদিকে ভোটাধিকার প্রয়োগ করেছেন কংগ্রেস বিধায়ক বীরজিত সিনহাও। সাধারণ মানুষের সাথে লাইনে দাঁড়িয়ে সস্ত্রীক ভোটদান করেন প্রাক্তন প্রদেশ কংগ্রেস সভাপতি তথা বিধায়ক বিরজিত সিনহা।

ইন্ডিয়া জোটের প্রার্থী জয়লাভ করবে বলে আশাবাদী বিরজিত সিনহা। রাজেন্দ্র রিয়াং ভালো ভোটের ব্যবধানে জয়ী হবেন বলে তিনি দাবি করেন। দলমত নির্বিশেষে সকল স্তরের মানুষ উনাকে সমর্থন করেছেন।

মন্ত্রী টিঙ্কু রায়ও এদিন সকাল সকাল ভোট দিয়েছেন ধর্মনগর বিধানসভা কেন্দ্রের ৫১ নম্বর বুথে। ভোট দিয়ে মন্ত্রী বলেন, এবারের ভোট হচ্ছে ১৪০ কোটি মানুষের স্বপ্নের ভোট।

এবারের ভোট হচ্ছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিকশিত ভারত নির্মাণের ভোট।

ভোটাধিকার প্রয়োগ করেছেন নিজ কেন্দ্রে মন্ত্রী বিকাশ দেববর্মাও। ভোট দিয়ে তিনি বলেন, এক ত্রিপুরা শ্রেষ্ঠ ত্রিপুরা গড়ে তোলা, গণতন্ত্রকে মজবুত করার লক্ষে সবাই যাতে এগিয়ে আসেন। শান্তিপূর্ণ ভাবে সকলে ভোট দেন।

তেলিয়ামুড়া বিধানসভা কেন্দ্রের ৪৫ নম্বর ভোট কেন্দ্রে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করেছেন বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী রায়। ভোট দিয়ে তিনি বলেন, বিগত দিনের সব রেকর্ড ছাপিয়ে পূর্ব আসনে জয়ী হবেন বিজেপি প্রার্থী। তিনি আশাব্যক্ত করেন বিরোধীদের জামানত জব্দ হবে। শান্তিপূর্ণ ভাবে ভোট হয়েছে।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service