May 20, 2024
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

বামগ্রেস এক সময় একে অপরের বিরুদ্ধে খুন,সন্ত্রাস চালাত তারা এখন একসঙ্গে হয়েছে : মুখ্যমন্ত্রী 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- ত্রিপুরার মানুষ রাজনৈতিকভাবে এতটা সচেতন যে ১৯ এপ্রিল প্রথম দফার ভোটে দেশের মধ্যে সবচেয়ে বেশি ভোটদান করেছেন। পূর্ব আসনেও সুস্থ মতদানের প্রতিযোগিতা হবে বলে আশা প্রকাশ করেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা। তিনি ভোটারদের কাছে আবেদন রাখেন সকাল সকাল ভোট কেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগ করার জন্য।

সোমবার পূর্ব ত্রিপুরা লোকসভা আসনের বিজেপি সমর্থিত প্রার্থী কৃতি দেবী দেববর্মণের সমর্থনে হয় নির্বাচনী সভা খোয়াই জেলার রামচন্দ্রঘাটে। সেখানে সভায় উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা ছাড়াও বিধায়িকা স্বপ্না দেববর্মা, রণজিত দেববর্মা, ত্রিপুরা চা উন্নয়ন নিগমের চেয়ারম্যান নবাদুল বণিক, প্রাক্তন বিধায়ক প্রশান্ত দেববর্মা, মণ্ডল সভাপতি সুজিত দেববর্মা সহ অন্যরা।

নির্বাচনী সভায় আলোচনা করতে গিয়ে মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা মন্তব্য করেন কংগ্রেস- সিপিএম এক সময় একে অপরের বিরুদ্ধে খুন, সন্ত্রাস চালাত তারা এখন একসঙ্গে হয়েছে। তিনি দাবি করেন ২০১৮ সালে প্রধানমন্ত্রী সিপিএম এর দুশাসন থেকে মুক্তি দিয়েছেন। এখন উন্নয়ন কি জিনিস তা দেখা যাচ্ছে। আগামী দিনে সবকা সাথ সবকা বিকাশ ও সবকা প্রয়াসের কাজটা হবে।

মুখ্যমন্ত্রী বলেন, একসময় সিপিএম কংগ্রেসকে বুর্জোয়া বলতো। এখন সেই বুর্জোয়াদের সঙ্গে হাত মিলিয়েছে কমিউনিস্টরা। তিনি বলেন দেশকে শক্তিশালী করার দিশায় কাজ করছেন প্রধানমন্ত্রী।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service