May 2, 2024
agartala,tripura
খেলা

চেন্নাই সুপার কিংসকে ৬ উইকেটে হারিয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ

জনতার কলম ওয়েবডেস্ক :- শুক্রবার রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে চেন্নাই সুপার কিংসকে ৬ উইকেটে হারিয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ। প্রথমে ব্যাট করে চেন্নাই সুপার কিংস ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৫ রান করে। জবাবে, সানরাইজার্স হায়দ্রাবাদ একটি ভাল শুরু করে এবং ১১ বল বাকি থাকতে ১৮.১ ওভারে ১৬৬ রান করে ম্যাচ জিতে নেয়।

টুর্নামেন্টে এটি সানরাইজার্স হায়দ্রাবাদের দ্বিতীয় জয়, অন্যদিকে চেন্নাই সুপার কিংস দল চলমান মরসুমে প্রথম দুটি ম্যাচ জিতে টানা দুটি ম্যাচ হেরেছে। এই পরাজয়ের পরেও চেন্নাই সুপার কিংস দল রয়েছে তৃতীয় স্থানে, আর সানরাইজার্স হায়দ্রাবাদ রয়েছে পঞ্চম স্থানে।

অপরদিকে ১৬৬ রানের লক্ষ্য তাড়া করতে নেমে সানরাইজার্স হায়দ্রাবাদকে ঝড়ো সূচনা এনে দেন অভিষেক শর্মা। ১২ বলে ৩৭ রান করে আউট হন অভিষেক। তাকে আউট করেন দীপক চাহার। ট্র্যাভিস হেড ২৪ বলে ৩১ রান করেন। ৩৬ বলে ৫০ রান করে প্যাভিলিয়নে ফেরেন মার্করাম। শাহবাজ আহমেদ ১৯ বলে ১৮ রানের ইনিংস খেলেন। হেনরিখ ক্লাসেন ১০ রান করে অপরাজিত ফিরেন এবং নীতীশ ১৪ রান করে অপরাজিত ফিরেন। চেন্নাই সুপার কিংসের হয়ে মঈন আলী ২টি, তিক্ষানা ও দীপক চাহার ১টি করে উইকেট নেন।

প্রথমে ব্যাট করে চেন্নাই সুপার কিংস ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৬০ রান করে। চেন্নাইয়ের হয়ে সর্বোচ্চ ৪৫ রান করেন শিবম দুবে। টসে হেরে প্রথমে ব্যাট করতে আসা চেন্নাই সুপার কিংসের শুরুটা ভালো হয়নি। ১২ রান করে আউট হন রাচিন। প্রথম উইকেটে রাচিন ও গায়কওয়াদের মধ্যে ২৫ রানের জুটি গড়ে ওঠে। অধিনায়ক রুতুরাজ গায়কওয়াদ ২১ বলে ২৬ রান করেন। ভুবনেশ্বর কুমার ও শাহবাজ আহমেদ উইকেট নিয়েছেন। ২৪ বলে ৪৫ রান করে প্যাভিলিয়নে ফেরেন শিবম দুবে। অজিঙ্কা রাহানে ৩০ বলে ৩৫ রানের ইনিংস খেলেন। ১১ বলে ১৩ রান করে আউট হন মিচেল মার্শ। ২৩ বলে ৩১ রানের ইনিংস খেলেন রবীন্দ্র জাদেজা। দুই বলে এক রান করেন এমএস ধোনি। সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে ভুবনেশ্বর কুমার, প্যাট কামিন্স, নটরাজন ও জয়দেব ১-১ উইকেট নেন।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service