May 17, 2024
agartala,tripura
অপরাধ রাজ্য

সমবায় ব্যাঙ্কের পরীক্ষা দিতে যাওয়ার পথে দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু এক পরীক্ষার্থীর আহত বহু 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :-  ত্রিপুরা সমবায় ব্যাঙ্কের পরীক্ষা গুয়াহাটিতে দিতে যাওয়ার পথে দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু এক পরীক্ষার্থীর। আহত হয়েছেন আরও অনেকেই। মৃতের নাম দ্বীপরাজ দেববর্মা। ত্রিপুরা রাজ্য সমবায় ব্যাঙ্কের বিভিন্ন পদে ১৫৬ জন্য লোক নিয়োগের পরীক্ষা নেওয়া হবে চলতি মাসের ৩ থেকে ৫ তারিখ। রাজ্যে কিছু পরীক্ষার্থীর পরীক্ষা নেওয়ার ব্যবস্থা করা হয়। আর অন্যদের আসামের বিভিন্ন জায়গায় পরীক্ষা সেন্টার করা হয়।

যদিও বিভিন্ন ছাত্র সংগঠন এই পরীক্ষা ত্রিপুরায় নেওয়ার দাবি জানিয়েছিলেন। যদিও কর্তৃপক্ষ ত্রিপুরায় অনলাইনে পরীক্ষা নেওয়ার জন্য সেন্টারের অপ্রতুলতার অজুহাত দেখিয়ে বহিঃরাজ্যে নেওয়ার পক্ষেই সায় দেয়। অবশেষে সেই পরীক্ষায় বসার জন্য যাওয়ার পথে ঘটলো পথ দুর্ঘটনা। ত্রিপুরা থেকে গুয়াহাটি যাওয়ার পথে যাত্রীবাহী বাস জাতীয় সড়কের ডিমা হাসাও এলাকায় বুধবার মাঝরাতে দুর্ঘটনায় পড়ে নিয়ন্ত্রণ হারিয়ে। যাত্রী সহ বাসটি রাস্তার পাশে উল্টে যায়।

বাসে পরীক্ষার্থী সহ অন্য যাত্রী ছিল। জানা গেছে দুর্ঘটনায় অনেকেই আহত হয়েছেন। এদের মধ্যে কয়েকজনের আঘাত গুরুতর। দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হয়েছে ধলাই জেলার কমলপুর মহকুমার মহারানী এলাকার দ্বীপরাজ দেববর্মার। এদিকে গুরুতর আহত যাত্রীদের শিলচর মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরীক্ষার্থীর মৃত্যুর খবর মহারাণী এলাকায় এসে পৌঁছতেই শোকের ছায়া নেমে আসে। জানা গেছে মাত্র ৪ মার আগে বিয়ে করেছিলেন দ্বীপরাজ।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service