May 17, 2024
agartala,tripura
রাজ্য স্বাস্থ্য

পথ দুর্ঘটনায় যুবকের মৃত্যুর ঘটনা অত্যন্ত দুঃখজনক, মৃতের পরিবারকে কিভাবে সাহায্য করা যায় তা দেখা হবে : মুখ্যমন্ত্রী 

জনতার কলম আগরতলা ত্রিপুরা প্রতিনিধি :- সমবায় ব্যাঙ্কের ¬পরীক্ষা আসামে দিতে যাওয়ার পথে পথ দুর্ঘটনায় যুবকের মৃত্যুর ঘটনা অত্যন্ত দুঃখজনক। মৃতের পরিবারকে কিভাবে সাহায্য করা যায় তা দেখা হবে। বৃহস্পতিবার এজিএমসিতে সুপার স্পেশালিটি হাসপাতাল ঘুরে দেখতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নোত্তরে একথা বললেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা। তিনি জানান সব বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে। এদিন মুখ্যমন্ত্রী আগরতলা সরকারি মেডিক্যাল কলেজে নবনির্মিত সুদৃশ্য সুপার স্পেশালিটি হাসপাতাল পরিদর্শনে যান।

১৮০ কোটি টাকা ব্যয়ে গড়ে উঠেছে এটি। মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন এজি এমসি ও জিবির মেডিক্যাল সুপারিনটেন্ডেন্ট শঙ্কর চক্রবর্তী সহ অন্যরা। মুখ্যমন্ত্রী এদিন নবনির্মিত ভবন পরিদর্শনে গিয়ে বিভিন্ন ওয়ার্ড, ফার্মেসী ঘুরে দেখেন বিভিন্ন বিষয়ে খোঁজ খবর নেন। তিনি চিকিৎসক ও স্টাফদের সঙ্গে কথা বলেন। মুখ্যমন্ত্রী এদিন সবকিছু খতিয়ে দেখে জানান যেসব বিষয়ে সমস্যা রয়েছে তা দ্রুত সমাধান করা হবে। তিনি জানান এটিকে সেন্টার অব এক্সিলেন্স করার চিন্তাভাবনা রয়েছে।

পাশাপাশি সাংবাদিকদের প্রশ্নোত্তরে জানান, এ জি এম সিতে কিডনি প্রতিস্থাপন করার ব্যবস্থাও চালু করা হবে। ইতিমধ্যে চিকিৎসক-কর্মীদের প্রশিক্ষণ দিয়ে আনা হয়েছে। সেসব বিষয়েও কথা বলেছেন মুখ্যমন্ত্রী। যেসব যন্ত্রপাতি বসানো হয়েছে সেগুলি ঠিক ভাবে যাতে রাখা যায় তা নিয়েও আলোচনা হয়েছে। এদিকে ভারত রত্ন সংঘের ক্লাব সম্পাদক হত্যাকাণ্ড নিয়ে সাংবাদিকদের প্রশ্নোত্তরে মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা বলেন, আইন আইনের পথে চলবে। পুলিশ কাজ করছে। অপরাধীদের পুলিশ গ্রেপ্তার করবে।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service