April 29, 2024
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

বাড়ি বাড়ি গণদেবতাদের কাছে গিয়ে ভোট ভিক্ষা দীপকের

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- সময় কম। এলাকা বড়। তাই ভোটের প্রচারে ব্যক্তিগত ভাবে কারোর সঙ্গে দেখা করতে না পারলেও পরে কাজের মাধ্যমে দেখা করবেন। পূর্বতন বাম সরকারের সময়ে যে কাজ গুলি করা হয়নি কিংবা প্রয়াত বিধায়ক সুরজিত দত্তের যে চিন্তাভাবনা ছিল সেই কাজ গুলি অগ্রাধিকারের ভিত্তিতে করা হবে।

শুক্রবার বাড়ি বাড়ি প্রচারে বের হয়ে এই কথা গুলি বললেন আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার। রামনগর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে ভারতীয় জনতা পার্টির প্রার্থী হয়েছেন দীপক মজুমদার। মনোনয়ন পত্র জমা জমা দিয়েছেন দুইদিন আগে। যদিও মনোনয়ন পত্র জমা দেওয়ার আগে থেকেই প্রচার শুরু করেছেন মেয়র দীপক মজুমদার।

শুক্রবার তিনি সকালে বাড়ি বাড়ি গণদেবতাদের দোরগোড়ায় যান। এদিন প্রথমে রাজধানীর কৃষ্ণনগর সৎসঙ্গ আশ্রমে যান। সেখানে ঠাকুরের আশীর্বাদ নিয়ে প্রচারে বের হন দলীয় কর্মী- সমর্থকদের সঙ্গে নিয়ে। প্রার্থীর সঙ্গে ছিলেন পুর নিগমের কর্পোরেটর তুষার কান্তি ভট্টাচার্য সহ অন্যরা। বাড়ি বাড়ি গণদেবতাদের কাছে গিয়ে ভোট ভিক্ষা প্রার্থনা করেন।

তুলে দেন ভোটারদের হাতে লিফলেট। প্রচারের ফাঁকে মেয়র তথা রামনগর উপভোটের প্রার্থী দীপক মজুমদার রামনগরের সকল ভোটদাতাদের কাছে প্রার্থনা করেন উনাকে আশীর্বাদ করার জন্য।এদিন বিজেপি প্রার্থীর সঙ্গে প্রচুর কর্মী- সমর্থক অংশ নেন।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service