April 28, 2024
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

বিজেপি দুর্নীতিবাজ সরকার দুর্নীতিতে নিমজ্জিত : জিতেন্দ্র 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- নির্বাচনকে যাতে প্রহসনে পরিণত করতে না পারে সেজন্য পশ্চিম জেলা লোকসভা কেন্দ্রের রিটার্নিং অফিসারকে নিরপেক্ষতার সাথে কাজ করতে নির্দেশ দিতে নির্বাচন কমিশনকে রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা জিতেন্দ্র চৌধুরী চিঠি দিয়েছেন।শুক্রবার সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে জিতেন্দ্র চৌধুরী বলেন ডঃ বিশাল কুমারের কাজের অতীতে প্রশংসা করেছি, কিন্তু নমিনেশন পেপার জমা দেয়ার শেষদিনে তিনি বিজেপির প্রতি পক্ষপাতদুষ্ট হয়েছেন।

পশ্চিম ত্রিপুরা আসনের রিটার্নিং অফিসার বিজেপি প্রার্থীর হয়ে এত লোককে উনার ঘরে থাকার অনুমতি দিতে পারেন না।সেটা করেছেন।একই কাজ বিজেপি দল পূর্ব আসনেও করার চেষ্টা করে ব্যর্থ হয় সেখানকার রিটার্নিং অফিসারের বাধাদানের ফলে।জিতেনবাবু বিশাল কুমারকে নিরপেক্ষভাবে কাজ করত অনুরোধ জানিয়েছেন।

ত্রিপুরার জন্য রেগার নামমাত্র মজুরি ১৬ টাকা বাড়ানোর কেন্দ্রীয় সরকারের ঘোষণার তীব্র বিরোধিতা করে জিতেন চৌধুরী বলেন এর থেকে প্রমাণ হয় যে মোদি সরকার শ্রমজীবী মানুষের ও কৃষক বিরোধী।ইলেক্টোরাল বন্ড নিয়ে কেন্দ্রীয় অর্থমন্ত্রীর স্বামী প্রভাকরের উক্তিকে সমর্থন করে জিতেন্দ্র চৌধুরী বলেন এই কথা বিজেপির প্রাক্তন মন্ত্রীও বলেছেন। এই দুর্নীতিবাজ সরকার দুর্নীতিতে নিমজ্জিত। এরা মানুষের মুখের খাবার কেড়ে নিতে রেগা তুলে দিতে চাইছে যা তাদের পূর্ব ঘোষিত কর্মসূচি।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service