May 14, 2024
agartala,tripura
খেলা

দুই প্রধান কোচ নিয়োগ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড

জনতার কলম ওয়েবডেস্ক :- তিন সংস্করণের জন্য আলাদা দুই প্রধান কোচ নিয়োগ দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। টেস্টের দায়িত্ব দেওয়া হয়েছে অস্ট্রেলিয়ার সাবেক পেসার জেসন গিলেস্পিকে। আর ওয়ানডে ও টি-টোয়েন্টির জন্য নিযুক্ত করা হয়েছে দক্ষিণ আফ্রিকার সাবেক ব্যাটসম্যান গ্যারি কার্স্টেনকে। লাহোরে সংবাদ সম্মেলনে করে রবিবার নতুন কোচ নিয়োগ দেওয়ার ঘোষণা দেন পিসিবির চেয়ারম্যান মহসিন নাকভি।

গত জানুয়ারিতে গ্র্যান্ট ব্র্যাডবার্ন সরে দাঁড়ানোর পর স্থায়ীভাবে কাউকে দায়িত্ব দেয়নি পাকিস্তান। শনিবার শেষ হওয়া নিউ জিল্যান্ড সিরিজে অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে কাজ করেন দেশটির সাবেক অলরাউন্ডার আজহার মাহমুদ। সামনে তিন সংস্করণের সহকারী কোচ হিসেবে কাজ করবেন তিনি।

প্রধান কোচ হিসেবে পিসিবির প্রথম পছন্দ ছিলেন অবশ্য শেন ওয়াটসন। পাকিস্তানের গণমাধ্যমের খবর, অস্ট্রেলিয়ার সাবেক এই অলরাউন্ডারকে মোটা অঙ্কের পারিশ্রমিকও দিতে রাজি ছিল দেশটির ক্রিকেট বোর্ড। কিন্তু শেষ পর্যন্ত এই ভাবনা থেকে নিজেকে সরিয়ে নেন গত পিএসএলে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের কোচের দায়িত্ব পালন করা বিশ্বকাপ জয়ী ক্রিকেটার। পাকিস্তানের সংবাদমাধ্যমে গিলেস্পি-কার্স্টেন নিয়েও শোনা যাচ্ছিল গুঞ্জন। অবশেষে এটাই সত্যি হলো।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service