April 27, 2024
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

রাজপথে জনঢল নামিয়ে মনোনয়নপত্র জমা দিলেন বিজেপি মনোনীত দুই প্রার্থী বিপ্লব দীপক 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- তিন দলের কর্মী-সমর্থকদের নিয়ে রাজধানীতে মিছিল করে মনোনয়নপত্র দাখিল করলেন পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের ভারতীয় জনতা পার্টির প্রার্থী বিপ্লব কুমার দেব। একই সঙ্গে জনউচ্ছ্বাসের মধ্যদিয়ে সংশ্লিষ্ট রিটার্নিং অফিসারের কাছে মনোনয়ন পত্র পেশ করলেন রামনগর বিধানসভার উপভোটের বিজেপি প্রার্থী দীপক মজুমদার।

পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী বুধবার মনোনয়ন পত্র দাখিল করলেন বিজেপির প্রার্থীরা। এদিন বিভিন্ন জায়গা থেকে বিজেপি ,তিপ্রা মথা ও আই পি এফ টির দলীয় নেতা- কর্মীরা জড়ো হয় রাজধানীর রবীন্দ্র ভবনের সামনে। এদিন দলীয় কর্মী- সমর্থকদের নিয়ে প্রগতি স্কুলের সামনে থেকে মিছিল করে রবীন্দ্র ভবনের সামনে আসেন রামনগরের প্রার্থী দীপক মজুমদার। প্রার্থীর সঙ্গে ছিলেন রামনগরের প্রয়াত বিধায়ক সুরজিত দত্তের সহধর্মিণীও।

সেখান থেকে বের হয় সুসজ্জিত মিছিল। মিছিলের সামনে হুড খোলা গাড়িতে পশ্চিম আসনের প্রার্থী বিপ্লব কুমার দেব, ত্রিপুরার মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা, হরিয়ানার বর্তমান মুখ্যমন্ত্রী নায়েব সিং সাইনি, প্রাক্তন মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টর, তিপ্রা মথার প্রধান প্রদ্যোত কিশোর দেববর্মণ সহ অন্যরা ছিলেন। তিন দলের শত শত কর্মী-সমর্থক পতাকা নিয়ে দুর্গাবাড়ি, তুলসিবতী, জ্যাকশন গেট, কামান চৌমুহনী, পোস্ট অফিস চৌমুহনী হয়ে অফিস লেন যায়।

সেখান থেকে পশ্চিম লোকসভা আসনের প্রার্থী বিপ্লব কুমার দেব পশ্চিম জেলার জেলা শাসক তথা রিটার্নিং অফিসাররের কক্ষে গিয়ে মনোনয়ন পত্র পেশ করেন।উনার সঙ্গে ছিলেন ত্রিপুরা- হরিয়ানার মুখ্যমন্ত্রী সহ অন্যরা। অন্যদিকে রামনগর উপ-নির্বাচনের রিটার্নিং অফিসারের কাছে মনোনয়ন পত্র পেশ করেন বিজেপি প্রার্থী তথা আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার। মনোনয়নপত্র জমাকে কেন্দ্র করে তিন দলের কর্মী- সমর্থকদের মধ্যে ব্যাপক উচ্ছ্বাস লক্ষ্য করা যায়।

এক কথায় জনজোয়ার এদিন লক্ষ্য করা যায়। এদিন মনোনয়নপত্র জমা শেষে হরিয়ানার বর্তমান মুখ্যমন্ত্রী আশাব্যক্ত করেন ত্রিপুরার দুটি লোকসভা আসনে পদ্মফুল ফুটবে এবং প্রধানমন্ত্রীর হাতকে মজবুত করতে। অন্যদিকে সভায় ত্রিপুরার মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা, আশাব্যক্ত করেন, বিজেপি একাই ৪০০-র বেশি আসন পাবে। তিনি বলেন, আজকে আনন্দের দিন। তিন দল বিজেপি, তিপ্রা মথা ও আই পি এফ টির পতাকা এক সঙ্গে উড়ছে। এই দৃশ্য দেখে অনেকের ভিতর কম্পন শুরু হয়ে গেছে।

তিনি বলেন, চারিদিক এখন শুধু রামময়। প্রধানমন্ত্রী রাম রাজত্ব সৃষ্টি করেছেন। প্রধানমন্ত্রীর উপরে সমস্ত মানুষের আস্থা রয়েছে। এর দৃশ্য দেখা গেল আজ।

 

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service