May 20, 2024
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

সন্ত্রাস পার্টির নাম কমিউনিস্ট পার্টি, আর কংগ্রেসে চলে গোষ্ঠীবাজি : মুখ্যমন্ত্রী 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- কথায় নয়, কাজে বিশ্বাসী বর্তমান শাসক দল ভারতীয় জনতা পার্টি। ৫০০ বছরের সমস্যার সমাধান করে অযোধ্যায় রাম মন্দির নির্মাণ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাই সমস্যা সমাধানের আরেক নাম হল নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীর উপরে মানুষের এখন আস্থা চলে এসেছে। প্রধানমন্ত্রী গ্যারান্টিরও গ্যারান্টি দিচ্ছেন। পূর্ব ত্রিপুরা লোকসভা আসনের প্রস্তুতি বৈঠকে একথা বললেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা।

তিনি আরও বলেন,সেই দিশায় ত্রিপুরা সরকারও চলছে। সমস্যা সমাধানের মাধ্যমে কাজ করছে ত্রিপুরা সরকার। ২৬ এপ্রিল পূর্ব ত্রিপুরা লোকসভা আসনের ভোট। নির্বাচনকে সামনে প্রস্তুতি বৈঠক করলো ভারতীয় জনতা পার্টি। রবিবার আমবাসা টাউন হলে হয় একদিনের নির্বাচনী প্রস্তুতি বৈঠক।

উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা, ত্রিপুরা প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য, পূর্ব ত্রিপুরা আসনের বিজেপি প্রার্থী কীর্তি সিং দেববর্মণ, প্রদেশ সাধারণ সম্পাদক অমিত রক্ষিত, মন্ত্রী টিঙ্কু রায়, বিধায়ক মনোজ কান্তি দেব, জনজাতি মোর্চার প্রদেশ সভাপতি পরিমল দেববর্মা, মন্ত্রী বিকাশ দেববর্মা, ত্রিপুরা শিল্প উন্নয়ন নিগমের চেয়ারম্যান নবাদুল বণিক সহ অন্যান্য কার্যকর্তারা।

বৈঠকে বিভিন্ন জায়গা থেকে বিজেপি কার্যকর্তারা যোগ দেন। আলোচনা করতে গিয়ে মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা বলেন, মানুষের সমর্থনে বিজেপি সরকার গঠন হয়েছে। তিনি বলেন কাজ করে মানুষের কাছে যাচ্ছি আমরা। কেন্দ্র ও রাজ্য সরকারের স্কিম গুলি নিয়ে মানুষের কাছে যেতে পারবেন কার্যকর্তারা এই নির্বাচনে। তিনি সিপিএম- কংগ্রেসের সমালোচনা করে মন্তব্য করেন খুন, সন্ত্রাস পার্টির নাম কমিউনিস্ট পার্টি।

আর কংগ্রেসে চলে গোষ্ঠীবাজি। মুখ্যমন্ত্রী এদিন আরও বলেন, ২০২৩ সালে বিধানসভা নির্বাচন ত্রিপুরায় শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। বিজেপি সুশৃঙ্খল পার্টি।

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service