May 8, 2024
agartala,tripura
রাজ্য স্বাস্থ্য

নেশামুক্ত ত্রিপুরা গড়ে তোলতে ক্লাব গুলার সাহায্য চাই : টিঙ্কু 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- যেকোন নির্বাচনের সময়ে রাজ্যের ব্লাড ব্যাঙ্ক গুলিতে রক্তের সংকট দেখা দেয়। কারণ এসময়ে যুবরা ব্যস্ত থাকেন অনেকেই নির্বাচনী কাজে। এর প্রভাবে পড়ে রক্তদানের মতো শিবিরে। কিন্তু নির্বাচনের মাঝে রক্তদান শিবির করার মহতী উদ্যোগ নিল ঊষাবাজারের ভারত রত্ন সংঘ। বছরের বিভিন্ন সময়ে সামাজিক কাজ করে থাকে ভারত রত্ন সংঘ।

বৃহস্পতিবার সংঘ প্রাঙ্গণে হয় রক্তদান শিবির। বেশ উৎসাহ নিয়ে শিবিরে রক্তদাতারা রক্তদান করেন। এদিন শিবিরে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ ও সমাজশিক্ষা মন্ত্রী টিঙ্কু রায়, ত্রিপুরা শিল্প উন্নয়ন নিগমের চেয়ারম্যান নবাদুল বণিক, প্রাক্তন বিধায়ক ডাঃ দিলিপ দাস সহ সংঘের কর্মকর্তারা। শিবিরে মন্ত্রী আশা প্রকাশ করেন আগামীতেও এই সংঘ সামাজিক কাজ চালিয়ে যাবে।

দুঃস্থ, সমাজের পিছিয়ে পড়া মানুষের পাশে বেশি করে দাঁড়াবে। তিনি বলেন, অনেক কাজ আছে সরকারের পক্ষে সমাধান করা সম্ভব হয় না সামাজিক সংস্থা গুলি চাইলে সেটা সম্ভব। পাশাপাশি নেশামুক্ত ত্রিপুরা গঠনের ক্ষেত্রেও যাতে কাজ করে সংঘ এই আবেদন জানান তিনি। মন্ত্রী আরও বলেন নেশামুক্ত ত্রিপুরা গড়ে তোলা তখনই সম্ভব যখন ক্লাব গুলি এগিয়ে আসবে এই কাজে।

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service