May 19, 2024
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

৪০০ আসন পার করার স্লোগান এবার সফল হবে : টিঙ্কু

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- শুধু ত্রিপুরার দুটি আসন নয়, সারা দেশেই জয়জয়কার হবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। ৪০০ পার স্লোগান সফল হবে। পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের ভারতীয় জনতা পার্টির প্রার্থী বিপ্লব কুমার সমর্থনে বাড়ি বাড়ি প্রচারে বের হয়ে এই আশাব্যক্ত করলেন সমাজকল্যাণ ও সমাজশিক্ষা মন্ত্রী টিঙ্কু রায়। বৃহস্পতিবার একযোগে রাজ্যের সমস্ত মণ্ডলে ভোট প্রচার শুরু হয় ভারতীয় জনতা পার্টির।

মুখ্যমন্ত্রী থেকে শুরু করে বুথ সভাপতিরাও পর্যন্ত এদিন গণদেবতাদের দোরগোড়ায় যান। মূলত আনুষ্ঠানিক ভাবে এদিন থেকেই শুরু হয়েছে ভারতীয় জনতা পার্টির নির্বাচনী ভোট প্রচার। বৃহস্পতিবার সকালে আগরতলা বিধানসভা এলাকায় ভোট প্রচারে বের মন্ত্রী টিঙ্কু রায়। উনার সঙ্গে ছিলেন প্রদেশ বিজেপি সাধারন সম্পাদক পাপিয়া দত্ত, মৌসুমি দাস, পুর নিগমের কর্পোরেটর প্রদীপ চন্দ সহ অন্যান্য কার্যকর্তারা।

এদিন ব্যান্ড পার্টি নিয়ে দলীয় কর্মী- সমর্থকরা ব্যাপক উচ্ছ্বাসের মধ্য দিয়ে প্রচারে বের হন। মন্ত্রী সহ অন্যান্য কার্যকর্তারা আগরতলা বিধানসভা কেন্দ্রের অন্তর্গত পাঁচ নং বুথের শরৎপল্লী ও জিবি বাজার এলাকায় বিজেপি দলের পক্ষ থেকে বাড়ি বাড়ি ভোট প্রচার করেন। বেশ সাড়া মিলেছে। মন্ত্রী টিঙ্কু রায় দাবি করেন ৪০০ আসন পার করার স্লোগান এবার সফল হবে।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service