May 19, 2024
agartala,tripura
খেলা রাজ্য

খেলাধূলার জন্য পরিকাঠামো গড়ে তোলা হচ্ছে : টিঙ্কু

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- বন্ধুত্বপূর্ণ ক্রিকেট ম্যাচ ঘিরে ভালো সাড়া পড়লো রাজধানীর ভোলাগিরি মাঠে। এদিন যুব বিষয়ক ও ক্রীড়া দপ্তর এবং ত্রিপুরা স্পোর্টস জার্নালিস্ট ক্লাবের মধ্যে। ফিট ইন্ডিয়া কার্যক্রমের অঙ্গ হিসাবে এক বন্ধুত্বপূর্ণ ক্রিকেট ম্যাচ হয় ভোলাগিরি মাঠে।

ম্যাচ শুরুর আগে ক্রিকেটারদের সঙ্গে পরিচিত হন যুব বিষয়ক ক্রীড়া দপ্তরের সচিব পি কে চক্রবর্তী, স্কুল স্পোর্টস বোর্ডের জয়েন্ট সেক্রেটারি অপু রায়, ত্রিপুরা স্পোর্টস জার্নালিস্ট ক্লাবের সভাপতি সরযূ চক্রবর্তী সহ অন্যান্যরা।

এদিকে ম্যাচ শেষে হয় মাঠেই পুরষ্কার বিতরণ অনুষ্ঠান। উপস্থিত ছিলেন যুব বিষয় ক্রীড়া দপ্তরের মন্ত্রী টিঙ্কু রায়,সচিব প্রদীপ কুমার চক্রবর্তী, অধিকর্তা সত্যব্রত নাথ, বরিষ্ঠ সাংবাদিক প্রণব সরকার, সাংবাদিক সেবক ভট্টাচার্য সহ অন্যরা।বন্ধুত্বপূর্ণ ক্রিকেট ম্যাচে জয়ী হয়েছে ত্রিপুরা স্পোর্টস জানালিস্ট ক্লাব।

ম্যাচ শেষে চ্যাম্পিয়ন , রানার্স দল ছাড়াও খেলোয়াড়দের হাতে পুরষ্কার তুলে দেন মন্ত্রী ছাড়া অন্যরা। অনুষ্ঠানে মন্ত্রী টিঙ্কু রায় বলেন, খেলাধূলার জন্য পরিকাঠামো গড়ে তোলা হচ্ছে। আর্থিক ভাবেও সাহায্য করা হচ্ছে খেলোয়াড়দের। তিনি আরও বলেন, এই ধরনের প্রীতি আসরগুলো শুধুমাত্র শারীরিক কার্যকলাপকে উৎসাহিত করে না বরং, পারস্পরিক সম্মান, চেতনা এবং আত্মিক বন্ধন গড়ে তুলতেও ইতিবাচক ভূমিকা পালন করে।

 

 

 

 

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service