May 8, 2024
agartala,tripura
অপরাধ রাজ্য স্বাস্থ্য

দুর্ঘটনাগ্রস্ত বিধায়ক পিনাকী দাস চৌধুরী চিকিৎসার খোঁজ খবর নেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- পথ দুর্ঘটনায় গুরুতর আহত কল্যাণপুরের বিধায়ক পিনাকী দাস চৌধুরী। আহত হয়েছেন বিধায়কের গাড়ি চালক ও ব্যক্তিগত দেহরক্ষী। তাদের চিকিৎসা চলছে বর্তমানে জিবি হাসপাতালে। ঘটনার খবর পেয়ে জিবিতে গিয়ে বিধায়কের চিকিৎসার খোঁজ খবর নেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা সহ অন্যান্য নেতা- মন্ত্রী- বিধায়করা।

শনিবার কল্যাণপুর থেকে নিজের গাড়ি করে আগরতলায় আসছিলেন কল্যাণপুরের বিধায়ক পিনাকী দাস চৌধুরী। পথে চম্পকনগর আসাম আগরতলা জাতীয় সড়কে আগরতলার দিক থেকে যাওয়া অপর গাড়ির সঙ্গে বিধায়কের গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বিধায়কের গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। আহত হন বিধায়ক, উনার গাড়ি চালক ও দেহরক্ষী। ঘটনা দেখতে পেয়ে ছুটে আসেন স্থানীয় লোকজন। দমকল কর্মীরা স্থানীয়দের চেষ্টায় গুরুতর আহত বিধায়ক সহ তিনজনকে চম্পকনগর স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়।

সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য জিবি হাসপাতালে রেফার করা হয়। জানা গেছে বিধায়কের হাতে ও পায়ে প্রচণ্ড আঘাত লেগেছে। ঘটনার খবর পেয়ে জিবি হাসপাতালে ছুটে যান মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা, বিদ্যুৎ মন্ত্রী রতন লাল নাথ, বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী রায়, প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য, রাজ্যসভার সাংসদ তথা পশ্চিম লোকসভা আসনের বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব, বিধায়ক সুশান্ত দেব সহ অন্যান্য বিধায়ক – নেতারা।

তারা সকলে বিধায়ক সহ আহতদের চিকিৎসার খোঁজ খবর নেন। এবং দ্রুত সুস্থতা কামনা করেন। বিধায়কের একটি পা ভেঙে গেছে। মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা জানান চিন্তার কিছু নেই ।বিধায়কের শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। এদিকে ঘটনার খবর কল্যাণপুরে পৌঁছতেই উদ্বিগ্ন বিজেপি নেতা- কর্মীরা জিবি হাসপাতালে ছুটে আসেন।

 

 

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service