July 11, 2024
agartala,tripura
রাজ্য স্বাস্থ্য

রাজ্যের ব্লাড ব্যাংক গুলিতে বর্তমানে রক্তের সংকট আছে, রক্তদানে সবাইকে এগিয়ে আসতে হবে : সুশান্ত 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- যানবাহন চলাচল আচমকা বন্ধ করে দিয়ে আন্দোলন প্রশাসন কোনভাবে মেনে নেবে না।রাধানগর স্ট্যান্ড চত্বরের পরিবেশ যেন ঠিক থাকে সেই দিকে লক্ষ্য রাখতে হবে যানবাহন চালকদের। যানবাহন চালানোর সময় বিভিন্ন সমস্যা হতে পারে। কিন্তু তাই বলে কথায় কথায় রাস্তা অবরোধ করে দেওয়া কাম্য নয়।শুক্রবার এক রক্তদান শিবিরে একথা বললেন পরিবহণ মন্ত্রী সুশান্ত চৌধুরী।

এদিন রাজধানীর রাধানগর মোটরস্ট্যান্ড ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে রক্তদান শিবির হয়। রাধানগর মোটরস্ট্যান্ডে হয় এই রক্তদান শিবির। রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন পরিবহণমন্ত্রী সুশান্ত চৌধুরী, ত্রিপুরা সড়ক উন্নয়ন নিগমের চেয়ারম্যান বলাই গোস্বামী, নিগমের এমডি উত্তম মণ্ডল, পুর নিগমের কর্পোরেটর প্রদীপ চন্দ, সমাজসেবী পাপিয়া দত্ত সহ অন্যান্যরা।শিবিরে রক্তদাতা পরিবহণ শ্রমিকদের মধ্যে বেশ উৎসাহ লক্ষ্য করা যায়।

আলোচনা করতে গিয়ে মন্ত্রী সুশান্ত চৌধুরী যান চালকদের উদ্দেশ্যে বলেন মানুষকে নিয়ে সমাজ তৈরি হয়। সমাজের প্রতি দায় বদ্ধতার থেকে রক্তদান করতে হবে। রাজ্যের ব্লাড ব্যাংক গুলিতে বর্তমানে রক্তের সংকট। আর রক্তের ঘাটতি মেটাতে বিভিন্ন সংস্থা, সংগঠন রক্তদান শিবির করে আসছে।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service