May 19, 2024
agartala,tripura
রাজ্য

গ্রুপ- ডি পদে মেধা তালিকা প্রকাশ করে নিয়োগ পক্রিয়া দ্রুত সম্পন্ন করার দাবিতে সরব চাকরি প্রত্যাশীরা

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :-জেআরবিটি পরিচালিত গ্রুপ-সি’র নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হয়ে গেলেও এখনও গ্রুপ-ডির মেধা তালিকা প্রকাশ করা হয়নি বলে অভিযোগ। তাই কবে নাগাদ মেধা তালিকা প্রকাশ করা হবে তা জানতে জেআরবিটি অফিস চত্বরে আসেন চাকরি প্রত্যাশীরা। তারা দাবি জানান দ্রুত মেধা তালিকা প্রকাশ করে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করার।

২০২০ সালে জেআরবিটির মাধ্যমে গ্রুপ-সি ও গ্রুপ-ডি পদে লোক নিয়োগের জন্য লিখিত পরীক্ষা হয়। অভিযোগ সে সময় বহু তালবাহানার পরে গ্রুপ-সি ও গ্রুপ-ডির ফল প্রকাশ করা হয়। দুই বিভাগে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের ইন্টার্ভিউ নেওয়া হয়। গ্রুপ-সির মেধা তালিকা প্রকাশ করে নিয়োগও ইতিমধ্যে নিয়োগ সম্পন্ন হয়ে গেছে।

কিন্তু এখনও গ্রুপ-ডির মেধা তালিকাই প্রকাশ করা হয়নি। স্বাভাবিক ভাবেই হতাশ চাকরি প্রত্যাশীরা। তাদের মধ্যে অনেকেই বয়স উত্তীর্ণ হয়ে যাচ্ছেন। এই অবস্থায় কবে নাগাদ মেধা তালিকা প্রকাশ করা হবে তা জানতে মঙ্গলবার রাজধানীর অফিস লেন জেআরবিটি অফিস চত্বরে আসেন চাকরি প্রত্যাশীরা।

তারা বলেন,গ্রুপ-সি পদে যেভাবে স্বচ্ছতা বজায় রেখে নিয়োগ করা হয়েছে তাতে খুশি। তাই গ্রুপ- ডি পদে মেধা তালিকা প্রকাশ করে নিয়োগ যাতে দ্রুত সম্পন্ন হয় সেটাই চান তারা।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service