May 18, 2024
agartala,tripura
নির্বাচন রাজ্য

পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের স্ট্রংরুম পরিদর্শন করলেন পশ্চিম জেলার রিটার্নিং অফিসার ডঃ বিশাল কুমার

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের ১৪ টি বিধানসভা কেন্দ্রের গণদেবতাদের রায় বন্দি ই ভি এম রাখা আছে রাজধানীর উমাকান্ত একাডেমীর স্ট্রং রুমে। কেন্দ্রীয় আধা সামরিক বাহিনীর কড়া প্রহরায় রয়েছে স্ট্রং রুমে ইভিএম গুলি। নজরদারির জন্য লাগানো আছে প্রায় ৭০ টির বেশি সিসিটিভি ক্যামেরা। দেখাশোনার দায়িত্বে রয়েছেন সরকারি আধিকারিকরাও।

বিভিন্ন রাজনৈতিক দলের এজেন্টও সময়ে সময়ে এসে সিসিটিভি ক্যামেরার সামনে সবকিছু দেখে যাচ্ছেন। মঙ্গলবার স্ট্রং রুম পরিদর্শন করলেন পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের রিটার্নিং অফিসার তথা পশ্চিম জেলার জেলা শাসক ডঃ বিশাল কুমার। পরে সাক্ষাৎকারে রিটার্নিং অফিসার জানান, নিরাপত্তায় রয়েছে ত্রিস্তরীয় নিরাপত্তা ব্যবস্থা।

তিনি জানান রাজনৈতিক দলের এজেন্টদের বসার জন্য জায়গার ব্যবস্থা করা হয়েছে। তিনি জানান গণনা পর্যন্ত নিরাপত্তা ব্যবস্থা এভাবেই বজায় থাকবে। গণনার কাজও এখানে হবে। এর প্রস্তুতিও প্রায় সম্পন্ন হয়ে গেছে। ছোট ছোট কিছু কাজ বাকি রয়েছে। ১৯ এপ্রিল সম্পন্ন হয়েছিল পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের ভোট গ্রহণ। ভোট গণনা সারা দেশের সঙ্গে রাজ্যেও হবে ৪ জুন।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service