May 6, 2024
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

কোন বাধা এলে পুলিশের সাহায্য নিন, সমস্ত বাধা মাড়িয়ে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দান করুন : সুদীপ 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- পূর্ব ত্রিপুরা লোকসভা আসনের ভোট গ্রহণ সুষ্ঠুভাবে সম্পন্ন করা হবে বলে আশাব্যক্ত করলেন কংগ্রেস বিধায়ক সুদীপ রায় বর্মণ। বুধবার ত্রিপুরা প্রদেশ কংগ্রেস ভবনে সাংবাদিক সম্মেলন করেন সুদীপ রায় বর্মণ। তিনি রাজ্যের নির্বাচনী আধিকারিক- পুলিস প্রশাসনের কাছে আবেদন রাখেন পশ্চিম ত্রিপুরা লোকসভা নির্বাচনের অভিজ্ঞতার ভিত্তিতে যাতে পুনরাবৃত্তি পূর্ব ত্রিপুরায় না ঘটতে পারে প্রয়োজনীয় ব্যবস্থাপনা উনারা গ্রহণ যাতে করেন।

পাশাপাশি ভোটারদের কাছে তিনি আবেদন রাখেন সকাল সকাল ভোট কেন্দ্রে গিয়ে ভোটদান করার জন্য। কোন বাধা এলে পুলিশের সাহায্য নিয়ে সমস্ত বাধা মাড়িয়ে ভোট কেন্দ্রে যাওয়ার জন্য। বাধা দিলেও ভয়ে যাতে বাড়ি ফিরে না যান। সুদীপ বাবু ভোটারদের কাছে আবেদন রাখেন তিপ্রাসা ও বাঙালিদের মধ্যে যারা অবিশ্বাসের রাজনীতি করতে চায় সেই দল ও প্রার্থীকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করার।

এদিকে সুদীপ বাবু এদিন জানান, জাতীয় কংগ্রেসের তরফে এক প্রতিনিধি দল পূর্ব ত্রিপুরা লোকসভা আসনের বিজেপি প্রার্থী নাম কৃতি দেবী সিং এর পরিবর্তে কৃতি দেবী সিং এর জায়গায় দেববর্মণ যুক্ত করা নিয়ে ভারতের নির্বাচন কমিশনারের কাছে স্মারকলিপি জমা দিয়েছে।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service