May 8, 2024
agartala,tripura
রাজ্য স্বাস্থ্য

আহত ভোট কর্মীকে দেখতে জিবি হাসপাতালে গেলেন পশ্চিম ত্রিপুরা জেলাশাসক ডঃ বিশাল কুমার

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- ভোটের কাজে গিয়ে পড়ে আহত ভোট কর্মীকে জিবি হাসপাতালে দেখে এলেন পশ্চিম ত্রিপুরা আসনের রিটার্নিং অফিসার ডঃ বিশাল কুমার। তিনি সব ধরণের সাহায্যের আশ্বাস দেন আহত কর্মচারী সুভাষ দাসকে। পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের ভোট নেওয়া হয় ১৯ এপ্রিল। জিরানিয়া মহকুমায় ভোটের কাজে নিযুক্ত করা হয়েছিল শিক্ষা দপ্তরের কর্মী সুভাষ দাসকে।

তিনি অসুস্থ থাকায় সংশ্লিষ্টদের কাছে আগেই আবেদন জানিয়েছিলেন ভোটের কাজ থেকে বিরত রাখার জন্য।অভিযোগ উনার আবেদনে কেউ কর্ণপাত করেননি। ১৮ এপ্রিল জিরানিয়া মহকুমায় সুভাষ দাস অন্যদের সঙ্গে ভোটের কাজে গিয়েই পড়ে আহত হন। সঙ্গে সঙ্গে জিরানিয়া হাসপাতাল থেকে জিবিতে রেফার করা হয়। রবিবার আহত কর্মচারীর স্ত্রী অভিযোগ করেন নির্বাচন কমিশনের তরফে কেউ উনার স্বামীর খোঁজ খবর নেয়নি।

অবশেষে সংবাদ মাধ্যমে খবর সম্প্রচার হতেই সোমবার জিবিতে ছুটে যান পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের রিটার্নিং অফিসার ডঃ বিশাল কুমার। তিনি খোঁজ খবর নেন। কথা বলেন আহত কর্মচারী ও তাঁর পরিবারের লোকজনের সঙ্গে। পরে বিশাল কুমার জানান এখন অনেকটা ভালো আছেন সুভাষ দাস। কোন প্রয়োজন হলে শিক্ষা দপ্তর কিংবা প্রশাসন থেকে সাহায্য করা হবে বলেও জানান তিনি।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service