May 20, 2024
agartala,tripura
অপরাধ রাজ্য

মুখ্যমন্ত্রীর নাম জড়িয়ে বিজ্ঞাপনের প্রলোভন দিয়ে প্রনব সরকারকেই কেন টার্গেট প্রতারকের?

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- এবার মুখ্যমন্ত্রীর অফিসের আধিকারিক সেজে শহরের বিভিন্ন ব্যক্তিদের সঙ্গে প্রতারণা করতে গিয়ে ধরা পড়লো এক যুবক। ধৃতকে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পশ্চিম আগরতলা থানার পুলিশ । জানা গেছে সম্প্রতি আগরতলা প্রেস ক্লাবের প্রাক্তন সম্পাদক প্রণব সরকারের কাছে একটি ফোন আসে মুখ্যমন্ত্রীর অবর সচিব অরূপ দেব নাম পরিচয় দিয়ে।

প্রণব বাবুকে ফোনে বলা হয় পূর্ব ত্রিপুরা লোকসভা আসনের প্রচারের জন্য দুটি মোবাইল ফোন কিনে দেওয়ার জন্য এবং এর বিনিময়ে প্রণব বাবুর চ্যানেলকে বিজ্ঞাপন বাড়িয়ে দেওয়া হবে। এতে সন্দেহ হওয়ায় সাংবাদিক প্রণব সরকার যোগাযোগ করেন মুখ্যমন্ত্রীর অফিসের সঙ্গে। তখন জানতে পারেন এটা ভুয়ো। সঙ্গে সঙ্গে তিনি পুলিশের উচ্চপদস্থ আধিকারিক ও ক্রাইম ব্রাঞ্চের সঙ্গে যোগাযোগ করেন।

পুলিশ এতে সহযোগিতায় এগিয়ে আসে। ঘটনা সাংবাদিক প্রণব সরকার মুখ্যমন্ত্রীর গোচরে নেন। মুখ্যমন্ত্রীও পুলিশের সঙ্গে কথা বলেন। অভিযোগ এর আগে সৈকত নামে আরও এক ব্যাক্তির কাছে মুখ্যমন্ত্রীর অতিরিক্ত সচিব পরিচয় দিয়ে ফোন করে অভিযুক্ত। বিষয়টি সৈকত বাবু বুঝতে পারায় উনার সঙ্গে প্রতারক আর যোগাযোগ করেনি। সোমবার প্রতারককে মোবাইল নিয়ে যাওয়ার জন্য প্রণব বাবু বলেন।

সেই মতো রাজধানীর বিদুরকর্তা চৌমুহনীতে পুলিস নিয়ে উত পেতে থাকেন সাংবাদিক প্রণব সরকার ও সৈকত বাবু। প্রতারক আসতেই তাকে আটক করে নেয়। পরে নিয়ে আসা হয় পশ্চিম থানায়। তাদের অভিযোগ এমন ভাবে আরও লোকজনের সঙ্গে অভিযুক্ত এমন ঘটনা করেছে। জানা গেছে অভিযুক্তের নাম পল্লব নাগ। আগরতলা বিজয় কুমার চৌমুহনী এলাকায় তাঁর বাড়ি। তবে তাঁর সঙ্গে আর কেউ যুক্ত আছে কিনা, কিংবা এই প্রতারণা করার পেছনে অন্য কোন উদ্দেশ্য রয়েছে কিনা খতিয়ে দেখছে পুলিশ।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service