May 2, 2024
agartala,tripura
খেলা

সানরাইজার্স হায়দ্রাবাদ আরসিবিকে ২৫ রানে হারিয়েছে, কার্তিক খেলেছেন সাহসী ইনিংস

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- আইপিএলের ৩০ তম ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) মুখোমুখি হয়েছিল। দুই দলের মধ্যকার এই ম্যাচটি RCB-এর হোম গ্রাউন্ড এম চিন্নাস্বামী স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছিল। এই ম্যাচে টুর্নামেন্টের ইতিহাসে সর্বোচ্চ স্কোর করেছে সানরাইজার্স হায়দ্রাবাদ। জবাবে, আরসিবি একটি জয় নিবন্ধনের জন্য তাদের সেরা চেষ্টা করেছিল, কিন্তু শেষ পর্যন্ত দলটি ২৫ রানে পিছিয়ে পড়ে এবং আরেকটি পরাজয়ের মুখোমুখি হয়েছিল।

অধিনায়ক ফাফ ডুপ্লেসিস এবং দিনেশ কার্তিকের দুর্দান্ত ইনিংস সত্ত্বেও, আরসিবি দল সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে জয় নিবন্ধন করতে পারেনি। প্রথমে ব্যাট করে ট্র্যাভিস হেডের সেঞ্চুরি ও হেনরিখ ক্লাসেনের অর্ধশতকের সাহায্যে ২০ ওভারে তিন উইকেটে ২৮৭ রান করে হায়দরাবাদ। আইপিএলের ইতিহাসে এটাই ছিল সবচেয়ে বড় স্কোর। জবাবে, আরসিবিও দুর্দান্ত ব্যাটিং করেছিল, কিন্তু লক্ষ্য এত বড় ছিল যে দলটি ২৫ রানে পিছিয়ে পড়েছিল। আরসিবি ২০ ওভারে সাত উইকেটে ২৬২ রান করতে পারে। দুই দলের মধ্যে এই ম্যাচে মোট ৫৪৯ রান হয়েছে। সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে অধিনায়ক প্যাট কামিন্স ৪৩ রানে তিন উইকেট নেন।

কার্তিক ৩৫ বলে ৮৩ রানের সাহসী ইনিংস খেলে আরসিবিকে অপ্রত্যাশিত জয় দেওয়ার চেষ্টা করেছিলেন, কিন্তু সফল হননি। এই মরসুম আরসিবির জন্য ভালো যায়নি এবং দলটি সাতটির মধ্যে মাত্র একটি ম্যাচ জিততে সক্ষম হয়েছে। এটি আরসিবির টানা পঞ্চম পরাজয় এবং এটি পয়েন্ট টেবিলের নীচে ১০ তম অবস্থানে রয়েছে। সেই সঙ্গে এই বর্ণাঢ্য জয়ে আট পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে রয়েছে হায়দ্রাবাদের দল। হায়দরাবাদ এই মৌসুমে এখন পর্যন্ত ছয় ম্যাচের মধ্যে চারটিতে জিতেছে, আর দুটিতে হেরেছে।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service