May 17, 2024
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

এক বিকশিত ভারত ও এক উন্নত ত্রিপুরা গড়ে তোলার জন্য দেশে ফের মোদিকেই চাই : স্বরাষ্ট্রমন্ত্রী 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- ত্রিপুরার উপজাতিদের উন্নয়নে কোন কাজ করেনি দীর্ঘ শাসনে কমিউনিস্টরা। বামফ্রন্ট শুধু কমিউনিস্টদের ভোটের সুফল নিয়েছে। কুমারঘাটে বিশাল নির্বাচনী জনসভায় এই কথা বললেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব ও পূর্বে কৃতি দেবী দেববর্মণের সমর্থনে কুমারঘাটের পূর্ত দপ্তরের মাঠে বিশাল নির্বাচনী জনসভা হয়।

সভায় মূলত উত্তর, ঊনকোটি ও ধলাই জেলা থেকে আমজনতা শামিল হন। জনসভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা, প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিজেপির পশ্চিম ত্রিপুরার প্রার্থী বিপ্লব কুমার দেব, পূর্ব আসনের প্রার্থী কৃতি দেবী দেববর্মণ,কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক, মন্ত্রী টিঙ্কু রায়,সুধাংশু দাস, তিপ্রা মথার প্রধান প্রদ্যোত কিশোর দেববর্মণ, সভাপতি বিজয় রাংখল সহ অন্যরা।

আলোচনা করতে গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এক বিকশিত ভারত ও এক উন্নত ত্রিপুরা গড়ে তোলার জন্য ভোট চান। তিনি তুলে ধরেন কেন্দ্রীয় সরকার রাজ্যের জন্য যেসব উন্নয়ন কর্মসূচী গ্রহণ করেছে সেগুলি। এর মধ্যে রয়েছে জনজাতি এলাকায় একলব্য বিদ্যালয় স্থাপন, জাতীয় সড়ক সহ বিভিন্ন বিষয়। তিনি অভিযোগ করেন বামফ্রন্টের সময়ে ত্রিপুরার জনজাতিদের কোন উন্নয়ন হয়নি।

স্বরাষ্ট্রমন্ত্রীর কথায় উঠে এসেছে প্রধানমন্ত্রী আবাস যোজনা, বিনামূল্যে রেশন, পাইপ লাইনে জলের ব্যবস্থা সহ উন্নয়ন মূলক প্রকল্প গুলির কথা।এদিন কুমারঘাটের পূর্ত দপ্তরের মাঠে তিল ধারনের জায়গা ছিল না। হাজার হাজার মানুষ কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর সভায় অংশ নেন। সমাবেশ থেকে দুই কেন্দ্রের প্রার্থীকে জয়ী করার আহ্বান জানানো হয়।

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service