April 28, 2024
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

নিরাপত্তা হীনতায় ভুগছে মানুষ, সন্ত্রাস করে নির্বাচনে জয়ী হতে পারে বিজেপি : রঘুনাথ

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- ভারতীয় জনতা পার্টির জুমলাবাজিতে পা না দিয়ে বেকার-শিক্ষক সহ সমাজের সকল অংশের মানুষের আগামী দিনের কথা ভেবে লোকসভার দুটি আসনে ইন্ডিয়া জোটের প্রার্থীদের বিপুল ভোটে জয়ী করার আবেদন জানালেন ফরওয়ার্ড ব্লক ত্রিপুরার রাজ্য নেতৃত্ব পার্থ রঞ্জন সরকার। শুক্রবার দলের তরফে সাংবাদিক সম্মেলন করা হয়।

উপস্থিত ছিলেন ফরওয়ার্ড ব্লকের কেন্দ্রীয় কমিটির নেতা রঘুনাথ সরকার, বাধারঘাট বিধানসভা কেন্দ্রের বিজিত প্রার্থী পার্থ রঞ্জন সরকার। নেতৃত্ব এদিন অভিযোগ করেন, রাজ্যে লোকসভার দুই আসনে বিজেপি প্রার্থী খুঁজে পাচ্ছেন না। তাই মুখ্যমন্ত্রী পদ থেকে বহিষ্কৃত বিপ্লব কুমার দেবকে পশ্চিম ত্রিপুরা আসনে এবং রাজ্যের সঙ্গে কোনো যোগাযোগ না থাকা কৃতি সিং দেববর্মণকে পূর্ব ত্রিপুরা আসনে প্রার্থী করেছে ভারতীয় জনতা পার্টি।

এবারের নির্বাচনে ইন্ডিয়া জোটের প্রার্থীরাই বিজয়ী হবে বলে আশাব্যক্ত করেন ফরওয়ার্ড ব্লকের নেতৃত্ব। সাংবাদিক সম্মেলনে রঘুনাথ সরকার অভিযোগ করেন, বিজেপি নেতৃত্ব আগেই বলেছেন ত্রিপুরায় দুই পর্যায়ে নির্বাচন হবে। তাদের কথাই নাকি নির্বাচন কমিশন রেখেছেন। তার অভিযোগ দুই পর্যায়ে নির্বাচন করানো হচ্ছে যাতে সন্ত্রাস করে নির্বাচনে জয়ী হতে পারে বিজেপি।তবে তিনি আশাব্যক্ত করেন জনগণ এর প্রতিরোধ করবেন।

তিনি দলের তরফে রাজ্যবাসীর কাছে আহ্বান রাখেন কোন প্ররোচনায় পা না দিয়ে শান্তিপূর্ণভাবে পশ্চিম আসনে ইন্ডিয়া জোটের প্রার্থী আশিস কুমার সাহাকে, পূর্ব ত্রিপুরায় রাজেন্দ্র রিয়াং ও রামনগর উপভোটে রতন দাসকে জয়ী করার জন্য। রঘুনাথ সরকারের অভিযোগ মানুষ নিরাপত্তা হীনতায় ভুগছে।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service