February 12, 2024
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

রাজ্যের দুটি আসনে জয়ী করে প্রধানমন্ত্রীকে উপহারস্বরূপ তুলে দেওয়ার প্রতিজ্ঞাবদ্ধ মহিলা মোর্চা : মিমি 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদি দায়িত্বভার গ্রহণ করার পর দেশের প্রত্যেকটি মহিলাকে স্বশক্তিকরণ করার লক্ষ্যে বেটি বাঁচাও বেটি পড়াও থেকে শুরু করে বিভিন্ন প্রকল্প যেভাবে বাস্তবায়ন করেছেন এবং রাজ্য সরকারের পক্ষ থেকেও মহিলাদের জন্য যে সমস্ত প্রকল্প বাস্তবায়ন হয়েছে যেমন মহিলাদের মধ্যে রেশন শপ বিতরণ ইত্যাদি যার ফলে মহিলারা আজ আত্মনির্ভরতার পথে এগিয়ে চলেছে।

আগামী দিনেও যেন দেশের প্রধানমন্ত্রী আশীর্বাদ মহিলাদের উপর বিরাজ থাকে সে দিকে লক্ষ্য রেখে আসন্ন বিধানসভা নির্বাচনকে সামনে রেখে প্রদেশ বিজেপি কার্যালয়ে সোমবার অনুষ্ঠিত হলো ভারতীয় জনতা মহিলা মোর্চা ত্রিপুরা প্রদেশের সাংগঠনিক বৈঠক। এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন প্রদেশ মহিলা মোর্চার সভানেত্রী মিমি মজুমদার, রাজ্যের মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা, আসাম এবং ত্রিপুরার সংগঠন মন্ত্রী রবীন্দ্র রাজু সহ অন্যান্যরা।

এদিন সংবাদমাধ্যমকে প্রদেশ মহিলা মোর্চার সভানেত্রী মিমি মজুমদার জানিয়েছেন যে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আশীর্বাদ মহিলাদের উপর বিরাজমান, তাই সেদিকে লক্ষ্য রেখে নবগঠিত এই কমিটিকে নিয়ে আসন্ন লোকসভা নির্বাচনে সাংগঠনিক রণকৌশল কি হবে সে বিষয়ে পুঙ্খানুপুঙ্খভাবে আলোচনা করা হবে।

তাছাড়া এই নবগঠিত কমিটির সকলের সাথে পরিচয় পর্ব করার পর আসন্ন নির্বাচনে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে রাজ্যের দুটি আসনে জয়ী করে প্রধানমন্ত্রীকে উপহারস্বরূপ তুলে দেওয়ার প্রতিজ্ঞাবদ্ধ হব। এ দিনের বৈঠকে মহিলাদের উপস্থিতি ছিল লক্ষণীয়।

 

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service