May 20, 2024
agartala,tripura
রাজ্য

জনগণের প্রত্যাশা পূরণ এবং সমস্যা সমাধানে প্রতিশ্রুতিবদ্ধ আমাদের সরকার : মুখ্যমন্ত্রী 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- শুধুমাত্র রাজধানীতেই নয়, রাজ্যের জেলা ও মহকুমা স্তরেও মুখ্যমন্ত্রী সমীপেষু কার্যক্রম ছড়িয়ে দেওয়ার নয়া ভাবনা নিয়েছেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা। শীঘ্রই এই ভাবনা কার্যকর করার কথা জানিয়েছেন মুখ্যমন্ত্রী। বুধবার কর্মসূচী শুরুর আগে সাংবাদিকদের নিজের ভাবনার কথা জানিয়েছেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা।রাজ্যের জনগনের প্রত্যাশা পূরনের লক্ষ্যেই বর্তমান বিজেপি সরকার কাজ করে চলেছে। মানুষের পাশে থাকার লক্ষ্যেই জনগনের পাশে মুখ্যমন্ত্রী কর্মসূচী চালু করা হয় গত বছরের ১২ এপ্রিল।

রাজধানীতে বসে জনগনের পাশে মুখ্যমন্ত্রী কর্মসূচীকে বেধে না রেখে প্রত্যন্ত এলাকার মানুষের পাশে থাকতে এই কর্মসূচীকে বর্ধিত করার ভাবনা নিয়েছেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা। বুধবার আগরতলায় মুখ্যমন্ত্রী সমীপেষু কর্মসূচীতে অংশ নিয়ে তাঁর এই নয়া ভাবনার কথা জানান সাংবাদিকদের কাছে। জেলা থেকে মহকুমা স্তরের মানুষের সমস্যা সমাধানে এই কর্মসূচীকে ছড়িয়ে দিতে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে জনগনের সামনে মুখ্যমন্ত্রীকে নিয়ে যেতে পরিকল্পনা নিয়েছেন তিনি।

খুব শীঘ্রই এই নতুন পরিকল্পনা বাস্তবায়িত করতে যাচ্ছেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা।মুখ্যমন্ত্রী জানান, জেলা ও মহকুমা স্তরের আধিকারীকরা ভার্চুয়ালী মুখ্যমন্ত্রীর এই কর্মসূচীতে যুক্ত হবেন।কাজ করবেন জনগনের সমস্যা সমাধানের। মুখ্যমন্ত্রী ডাঃ; মানিক সাহা জানান, এই কর্মসূচীতে দারুন সাফল্য পাচ্ছেন সাধারন মানুষ। সরকারের সঙ্গে সাধারন মানুষের সম্পর্ক আরও নিকট হচ্ছে। মানুষ এই কর্মসূচী থেকে উপকার পাচ্ছেন।

মানুষের সন্তুষ্টি দেখে ব্যাক্তিগত ভাবে মুখ্যমন্ত্রীর নিজেরও যে ভাল লাগছে তাও স্পষ্ট জানান তিনি। এদিন এই কর্মসুচীর ২৭ তম পর্ব শুরু হওয়ার পর রাজ্যের দুর দুরান্ত থেকে আসা সাধারন মানুষের নানা সমস্যার কথা শুনেন মুখ্যমন্ত্রী। আজকের কর্মসুচীতে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা নিয়েই বেশী সংখায় উপস্থিত ছিলেন সাধারন মানুষ। তাঁদের প্রত্যেকের সমস্যার তাৎক্ষনিক সমাধানের পথও বাতলে দেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা।

 

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service