May 20, 2024
agartala,tripura
রাজ্য শিক্ষা স্বাস্থ্য

শত শত নবীন প্রতিভাকে উজ্জীবিত করে এগিয়ে নিয়ে যাওয়ার কর্মযজ্ঞে রাণীরবাজার বিদ্যামন্দিরের বিপুল অবদান রয়েছে : পর্যটনমন্ত্রী

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- শনিবার মজলিশপুর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত রাণীরবাজার বিদ্যামন্দির উচ্চমাধ্যমিক বিদ্যালয় -এর ৭৫তম বর্ষপূর্তি উপলক্ষ্যে আয়োজিত হয় এক মেগা রক্তদান শিবির। এই রক্তদান শিবিরের আনুষ্ঠানিক শুভ সূচনা করে মন্ত্রী শিবিরে উপস্থিত রক্তদাতাদের তাঁদের মহতি সেবামূলক কাজ ও মানসিকতার সাধুবাদ জানিয়ে সকল রক্তদাতা ও ছাত্র-ছাত্রী, রাণীরবাজার বিদ্যামন্দির এলামনি ওয়েলফেয়ার অর্গানাইজেশন এর সকল সদস্য-সদস্যা, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক, বিদ্যালয়ের শুভচিন্তক সহ উদ্যোক্তাদের সুস্বাস্থ্য ও উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন রাজ্যের পর্যটন মন্ত্রী সুশান্ত চৌধুরী।

এদিন বক্তব্য রাখতে গিয়ে মন্ত্রী সুশান্ত চৌধুরী বলেন, ত্রিপুরার শিক্ষাক্ষেত্রে প্রশংসীয় ও গৌরবোজ্জ্বল ভূমিকা রাখার জন্য সমগ্র ত্রিপুরায় শ্রদ্ধা ও সম্মানের সঙ্গে উচ্চারিত হয় এই বিদ্যালয়ের নাম। শত শত নবীন প্রতিভাকে উজ্জীবিত করে এগিয়ে নিয়ে যাওয়ার কর্মযজ্ঞে রাণীরবাজার বিদ্যামন্দিরের বিপুল অবদান সম্পর্কে সকলেই অবহিত আছেন। তিনি রাণীরবাজার বিদ্যামন্দির উচ্চমাধ্যমিক বিদ্যালয়-এর ৭৫তম বর্ষপূর্তি উপলক্ষ্যে অনুষ্ঠিত সকল কর্মসূচির সর্বাঙ্গীন সাফল্য ও উত্তরোত্তর শ্রীবৃদ্ধি কামনা করেন।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service