2024-09-19
agartala,tripura
নির্বাচন রাজনৈতিক রাজ্য

ব্যাপক সাড়া বাড়ি বাড়ি প্রচারে মানুষের, জয়ী হবেন বিজেপি প্রার্থীরাই : মিনা সরকার 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- ত্রি-স্তর পঞ্চায়েত নির্বাচন যত ঘনিয়ে আসছে ততই তেজি হচ্ছে প্রচার। রাজ্যের বিভিন্ন জায়গায় জোর কদমে প্রচার চালিয়ে যাচ্ছেন শাসক বিরোধী উভয় দলের প্রার্থীরা। দলীয় কর্মী- সমর্থকদের নিয়ে প্রতিদিন প্রচারে বের হচ্ছেন প্রার্থীরা। পশ্চিম জিলা পরিষদের বিভিন্ন আসনের প্রার্থীরাও সকাল সন্ধ্যা প্রচার চালিয়ে যাচ্ছেন।

জিলা পরিষদের ১৭ নম্বর আসনে এবার ত্রিমুখী লড়াই হচ্ছে। বিজেপি- সিপিএম ও কংগ্রেস প্রার্থী দিয়েছে এই আসনে। শনিবার এই আসনের বিজেপি প্রার্থী উত্তম দাসের সমর্থনে প্রচারে বের হন বাধারঘাটের বিধায়িকা মিনা রানী সরকার। প্রার্থীকে নিয়ে বৃষ্টির মধ্যেই বাড়ি বাড়ি প্রচারে বের হন তিনি।

প্রচারের ফাঁকে বিধায়িকা মিনা রানী সরকার জানান, ব্যাপক সাড়া পাচ্ছেন প্রার্থীকে নিয়ে বাড়ি বাড়ি প্রচারে।বিধায়িকা আশা প্রকাশ করেন জিলা পরিষদে বিজেপি প্রার্থী বিপুল ভোটে জয়ী হবেন। তিনি বলেন গ্রাম পঞ্চায়েত ও পঞ্চায়েত সমিতির আসনে বিরোধীরা প্রার্থীই দিতে পারেনি। এদিকে পশ্চিম জিলা পরিষদের ১৭ নম্বর আসনের বাম প্রার্থী মুকুল সরকারের হয়ে প্রচারে বাড়ি বাড়ি প্রচারে যান বাধারঘাট বিধানসভার বিজিত প্রার্থী পার্থ রঞ্জন সরকার।

প্রার্থীকে নিয়ে গণদেবতাদের দোরগোড়ায় যাচ্ছেন এবং ভোট প্রার্থনা করছেন। পার্থ রঞ্জন সরকার জানান, বাম প্রার্থীকে জয়ী করে এলাকার উন্নতি সাধনের চেষ্টা করা হবে। তিনি ভোটারদের কাছে আবেদন রাখেন বাম প্রার্থীকে জয়ী করার। ৮ আগস্ট ত্রি-স্তর পঞ্চায়েতের ভোট গ্রহণ।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service