2024-09-20
agartala,tripura
রাজ্য

মুখ্যমন্ত্রী সমীপেষুতে এসে সুবিধা পেয়ে খুশি রাজ্যের বিভিন্ন প্রান্তের মানুষ

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- বহু মানুষ মুখ্যমন্ত্রী সমীপেষুতে আসেন চিকিৎসা সংক্রান্ত সমস্যা নিয়ে। এই বুধবারও এসেছেন অনেকে। সরকারের তরফে যতটুকু সম্ভব তাদের সাহায্য করা হয়। বুধবার একথা বললেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা। প্রতি বুধবার মুখ্যমন্ত্রী সমীপেষু অনুষ্ঠান হয়। মাঝে লোকসভা নির্বাচনের কারণে বন্ধ ছিল। ফের গত বুধবার থেকে তা চালু হয়েছে। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে মানুষ মুখ্যমন্ত্রী সমীপেষু অনুষ্ঠানে আসেন। নিজেদের সমস্যা অভাব অভিযোগ তুলে ধরেন মুখ্যমন্ত্রীর সামনে।

এই বুধবারও মুখ্যমন্ত্রীর বাসভবনে হয় এই অনুষ্ঠান। উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রীর সচিব প্রদীপ কুমার চক্রবর্তী, স্বাস্থ্য দপ্তরের সচিব, জিবি হাসপাতালের মেডিক্যাল সুপার সহ অন্যান্যরা।এদিন বেশিরভাগ মানুষই চিকিৎসা সংক্রান্ত সমস্যা নিয়ে আসেন। পরে মুখ্যমন্ত্রী জানান বহু মানুষ মুখ্যমন্ত্রী সমীপেষুতে আসেন চিকিৎসা সংক্রান্ত সমস্যা নিয়ে।এই বুধবারও এসেছেন অনেকে। সরকারের তরফে যতটুকু সম্ভব তাদের সাহায্য করা হয়।

সম্প্রতি জিবিতে সিজা হাসপাতালের সহায়তায় কিডনি প্রতিস্থাপনের বিষয়টি তুলে ধরে বলেন, বর্তমানে রাজ্যে কিডনি প্রতিস্থাপন করা হয়। সফল ভাবে সম্পন্ন হয়েছে।ত্রিপুরা রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থাকে আরও উন্নত করার চেষ্টা চলছে। মুখ্যমন্ত্রী সমীপেষুতে এসে সুবিধা পেয়ে খুশি রাজ্যের বিভিন্ন প্রান্তের মানুষ।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service