2024-09-20
agartala,tripura
রাজ্য শিক্ষা

দ্রুত নিয়োগের দাবিতে জেআরবিটি অফিসের সামনে বিক্ষোভ দেখান এসটিজিটি উত্তীর্ণরা 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- রাজ্যের বিভিন্ন বিদ্যালয় শিক্ষক স্বল্পতা। পরে আছে বহু শুন্যপদ। অভিযোগ এর পরেও নিয়োগ করা হচ্ছে না। ফলে হতাশ ২০২২ সালের এস টি জি টি চাকরি প্রত্যাশীরা। তারা ফের ফল প্রকাশ ও নিয়োগের দাবিতে আন্দোলনে শামিল। মঙ্গলবার তারা অফিসলেন জেআরবিটি অফিসের সামনে বিক্ষোভ দেখায়। তারা মুখ্যমন্ত্রী সহ মন্ত্রিসভার সদস্যদের কাছে আবেদন রাখেন তাদের দ্রুত নিয়োগ করার।

প্রায় প্রতিদিন রাজ্যের কোন না কোন সরকারি দপ্তরের সামনে চাকুরির দাবিতে বিক্ষোভ দেখাচ্ছে চাকরি প্রত্যাশীরা। তাদের অভিযোগ ইন্টার্ভিউ নেওয়া হলেও কোথাও নিয়োগ করা হচ্ছে না। আবার কোথাও পরীক্ষা বাতিল, মেধা তালিকা প্রকাশ করা হচ্ছে না। এসব নিয়ে পথে নামছেন শিক্ষিত বেকাররা। ক্ষোভ ধূমায়িত হচ্ছে বেকার যুবক০০০¬যুবতীদের। সোমবারের পর মঙ্গলবার ২০২২ সালের এসটিজিটি উত্তীর্ণরা বিক্ষোভ দেখায় টি আর বি টি অফিসের সামনে।

২০২২ সালের এসটিজিটি উত্তীর্ণদের অভিযোগ এখনো পর্যন্ত ফলাফল প্রকাশ করে নিয়োগ করা হচ্ছে না শূন্যপদ থাকা সত্ত্বেও। এনিয়ে তারা বহুবার দপ্তরের সাথে যোগাযোগ করলেও সুরাহা হচ্ছে না।। কবে তাদের নিয়োগ করা হবে টার সদুত্তর এখনও তারা পাচ্ছেন না। ফলে হতাশ তারা। তাই তারা এদিন টি আর বি টি অফিসের সামনে বিক্ষোভে শামিল হন। মুখ্যমন্ত্রীর কাছে ফের আবেদন জানান দ্রুত নিয়োগের।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service