May 19, 2024
agartala,tripura
অপরাধ রাজ্য

উকিলের নামে ৪লক্ষ টাকা হাতিয়ে নিলো মুহুরি

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :-জায়গার সমস্যার সমাধান করে দেওয়ার জন্য আইনজীবীর কথা বলে এক পরিবারের কাছ থেকে ৪ লাখ টাকা নেওয়ার অভিযোগ উঠল মুহুরির বিরুদ্ধে। অভিযুক্তের বিরুদ্ধে পুলিশে মামলা করলেন অসহায় পরিবার। মোহনপুর মহকুমার বামুটিয়া আমতলী এলাকার বাসিন্দা ভবানী নামে এক মহিলার পরিবারের জায়গা নিয়ে সমস্যা রয়েছে।

সেই সমস্যা নিরসনের জন্য তারা মোহনপুরের এক মুহুরির মাধ্যমে আইনজীবী অঞ্জন দেবনাথের দ্বারস্থ হন। অভিযোগ জায়গার সমস্যা মিটিয়ে দিতে আইনজীবীর নাম করে সেই পরিবারের কাছে মুহুরি বাবুল চন্দ্র বিশ্বাস ৫ লাখ টাকা দাবি করেন। কিন্তু এত টাকা দিতে অক্ষমতা প্রকাশ করে সেই পরিবার। তারা ৩ লাখ টাকা দেন মুহুরির কাছে।

এছাড়া নথিপত্র তৈরি করে দেওয়ার জন্য আরও ১ লাখ টাকা দেন। অভিযোগ এর পরেও মুহুরি আরও দুই লাখ টাকা দেওয়ার জন্য চাপ দেন। কিন্তু পরিবারটি এজন্য ৬ মাস সময় চান। কিন্তু মুহুরি তাতে রাজি হননি বলে অভিযোগ।আরও অভিযোগ জমির নথিপত্র মুহুরি আটকে রাখেন। অবশেষে জায়গার মালিক পক্ষ আইনজীবীর সঙ্গে কথা বলে জানতে পারেন তিনি কোন টাকাই পাননি। অবশেষে সমস্ত ঘটনা জানিয়ে বামুটিয়া পুলিশ ফাঁড়িতে মামলা করা হয়।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service