May 20, 2024
agartala,tripura
দেশ রাজনৈতিক

দাবার কয়েকটি চাল বাকি আছে, একটু অপেক্ষা করুন : সুপ্রিয়া

জনতার কলম ওয়েবডেস্ক :- রাহুল গান্ধী আমেঠি থেকে নির্বাচনে লড়ছেন না তা নিয়ে নানা প্রশ্ন উঠছে। ক্ষমতাসীন প্রধানমন্ত্রী মোদি সহ বিজেপির অনেক নেতাও অনেক প্রশ্ন তুলেছেন। এবার রায়বেরেলি থেকে রাহুল গান্ধীর লড়াইয়ের পিছনে কৌশল ব্যাখ্যা করলেন কংগ্রেস নেত্রী সুপ্রিয়া শ্রীনেট।

কংগ্রেস নেত্রী সুপ্রিয়া শ্রীনেটও সোশ্যাল মিডিয়ায় এগিয়ে এসে বড় ইঙ্গিত দিয়েছেন। সুপ্রিয়া শ্রীনেট বলেছেন যে যখন থেকে রাহুল জি রায়বরেলি থেকে প্রতিদ্বন্দ্বিতা করার খবর এসেছে, তখন থেকেই চারদিক থেকে প্রচুর মন্তব্য আসছে। ভুলে যাবেন না, রাহুল জি একজন দক্ষ দাবা খেলোয়াড়। মাত্র একটি পদক্ষেপে, বিজেপি এবং তার পা অজ্ঞান হয়ে গেছে।

সুপ্রিয়া আরও লিখেছেন যে রায়বেরেলি কেবল সোনিয়া জির নয়, ইন্দিরা গান্ধীর নিজের আসন ছিল। এটি উত্তরাধিকার নয়, এটি একটি দায়িত্ব, এটি একটি কর্তব্য। গান্ধী পরিবারের শক্ত ঘাঁটির কথা, শুধু আমেঠি-রায়বরেলি নয়, উত্তর থেকে দক্ষিণ পর্যন্ত গোটা দেশই গান্ধী পরিবারের শক্ত ঘাঁটি। রাহুল গান্ধী উত্তরপ্রদেশ থেকে তিনবার এবং কেরালা থেকে একবার এমপি হয়েছিলেন, কিন্তু মোদীজি কেন বিন্ধ্যাচল থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার সাহস সঞ্চয় করতে পারলেন না?

কংগ্রেস নেত্রী আরও বলেছিলেন যে আজ স্মৃতি ইরানির একমাত্র পরিচয় হল তিনি আমেঠি থেকে রাহুল গান্ধীর বিরুদ্ধে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এবার সেই খ্যাতিও ছিনিয়ে নেওয়া হল স্মৃতি ইরানির কাছ থেকে। এখন অর্থহীন বিবৃতি দেওয়ার পরিবর্তে, স্মৃতি ইরানির স্থানীয় উন্নয়ন সম্পর্কে উত্তর দেওয়া উচিত, যা বন্ধ হাসপাতাল, স্টিল প্ল্যান্ট এবং আইআইআইটি – সেখানে উত্তর থাকবে। দাবার কয়েকটি চাল বাকি আছে, একটু অপেক্ষা করুন।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service