May 20, 2024
agartala,tripura
দেশ রাজনৈতিক

রাহুল গান্ধীর পেছনে পাকিস্তানের সমর্থন রয়েছে, কংগ্রেসের জয়ে পাকিস্তান খুশি : যোগী আদিত্যনাথ

জনতার কলম ওয়েবডেস্ক :- উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বিরোধী কংগ্রেসকে তীব্র আক্রমণ করছেন। শুক্রবার মিডিয়ার সাথে কথা বলার সময়, সিএম যোগী কংগ্রেস এবং রাহুল গান্ধীকে আক্রমণ করে একটি বড় বিবৃতি দিয়েছেন। কংগ্রেস নেতা রাহুল গান্ধীর পাকিস্তানের সমর্থন রয়েছে বলে অভিযোগ করেছেন মুখ্যমন্ত্রী। এর সাথে, সিএম যোগী দাবি করেছেন যে দেশের শত্রুরা লোকসভা নির্বাচনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পক্ষে পরিবেশ নষ্ট করার চেষ্টা করবে, যার কারণে দেশের মানুষকে সতর্ক থাকতে হবে।

শুক্রবার মুখ্যমন্ত্রীর বাসভবনে মিডিয়ার সাথে কথা বলার সময় সিএম যোগী বলেন, যে নির্বাচন আজ চরমে পৌঁছেছে। স্বাভাবিকভাবেই, যারা দেশের শত্রু তারা নির্বাচনের সময় মোদীজির পক্ষে পরিবেশ নষ্ট করার জন্য যথাসাধ্য চেষ্টা করবে। তিনি বলেন, কিছু বিষয় আছে যা জনগণের দেখা ও বোঝা উচিত।

পাশাপাশি মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ দাবি করেছেন, পাকিস্তান রাহুল গান্ধীকে তুলে ধরার চেষ্টা করছে। যে ব্যক্তি নির্লজ্জভাবে পুলওয়ামা ঘটনাকে সমর্থন করেছিল, পাকিস্তান সরকারের একজন প্রাক্তন মন্ত্রী, তিনি কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে সমর্থন করছেন। তা থেকে বুঝা যায় মোদী জি জিতলে ভারতে দীপাবলি হবে, তবে কংগ্রেস যদি কোথাও সাফল্য পায়, তবে পাকিস্তান তাতে খুশি হবে।

তিনি আরো বলেন, যে দেশের মানুষকে এই বিবৃতিগুলি সম্পর্কে সচেতন হওয়া উচিত এবং সেগুলি বোঝা উচিত। যে কংগ্রেস স্বাধীনতার পর থেকেই বিপথে চলে গেছে, তারা প্রথমে নিজের স্বার্থের জন্য দেশকে বিভক্ত করেছিল এবং তারপরে তার রাজনৈতিক স্বার্থের জন্য, যেভাবে দেশের মধ্যে তুষ্টির নীতিগুলিকে এগিয়ে নিয়েছিল, তার ফল ছিল দেশে বিচ্ছিন্নতাবাদ।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service