May 19, 2024
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

পরীক্ষার্থীর মৃত্যুর ঘটনার প্রতিবাদ জানিয়ে সমবায় ব্যাঙ্কের সামনে বিক্ষোভ বাম ছাত্র-যুব সংগঠনের

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- বাস দুর্ঘটনায় পরীক্ষার্থীর মৃত্যুর ঘটনার প্রতিবাদ জানিয়ে সমবায় ব্যাঙ্কের সামনে বিক্ষোভ বাম ছাত্র- যুব সংগঠনের। ত্রিপুরা রাজ্য সমবায় ব্যাঙ্কের লোক নিয়োগের জন্য অনলাইনে পরীক্ষা নেওয়ার সেন্টার করা হয়েছে আসামের বিভিন্ন জায়গায়। ৩ তারিখ থেকে পরীক্ষা। সেই পরীক্ষার জন্য রাজ্যের কয়েক হাজার পরীক্ষার্থীকে আসামে যেতে হচ্ছে।

বুধবার রাতে বাসে করে আসামে যাওয়ার পথে পথ দুর্ঘটনায় মৃত্যু হয় একজনের। আহত হয়েছেন অনেকে। ঘটনার প্রতিবাদ জানিয়ে ব্যাঙ্কে কর্তৃপক্ষের ভূমিকায় ক্ষোভ উগরে রাজধানীতে মিছিল করে সমবায় ব্যাঙ্কের সামনে আসেন চার বাম ছাত্র-যুব সংগঠন ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন, উপজাতি যুব ফেডারেশন, ভারতের ছাত্র ফেডারেশন ও উপজাতি ছাত্র ইউনিয়নের কর্মীরা।

বৃহস্পতিবার চার সংগঠনের নেতা-কর্মীরা মিছিল করে সমবায় ব্যাঙ্কের প্রধান কার্যালয়ের সামনে বিক্ষোভ দেখান। তারা দাবি জানান আহতদের উন্নত চিকিৎসার ও মৃতের পরিবারে সরকারি চাকরির ব্যবস্থা করার। এদিন যুব নেতা নবারুণ দেব তথাকথিত ডিজিট্যাল ইন্ডিয়ারও সমালোচনা করেন ত্রিপুরা রাজ্যে কয়েক হাজার ছেলে-মেয়ের পরীক্ষার ব্যবস্থা করতে না পারায়।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service