May 8, 2024
agartala,tripura
নির্বাচন রাজ্য

অবাধ-সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবেই শেষ হয়েছে পূর্ব ত্রিপুরা লোকসভা আসনের ভোট গ্রহণ

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- বড় ধরণের কোন অপ্রীতিকর ঘটনা ছাড়া অবাধ-সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবেই শেষ হয়েছে পূর্ব ত্রিপুরা লোকসভা আসনের ভোট গ্রহণ।শুক্রবার সকাল ৭ টা থেকে শুরু হয় ভোট গ্রহণ। ১৬৬৪ টি ভোট কেন্দ্রে হয় ভোট। তবে কয়েকটি কেদ্রে ইভিএম , ভি ভি প্যাট সমস্যার কারণে কিছুটা দেরিতে ভোট গ্রহণ শুরু হয়েছে। রোদের মধ্যেই সকাল থেকে ভোটাররা বিভিন্ন ভোট গ্রহণ কেন্দ্রে।

দীর্ঘ লাইনে দাঁড়িয়েই নিজেদের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করেছেন ভোটাররা। ভোট পড়েছে ৮০ শতাংশের উপরে। বিকেল ৫ টার পরেও বিভিন্ন ভোট গ্রহণ কেন্দ্রে ভোটারদের দীর্ঘ লাইন ছিল। কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে নেওয়া হয় ভোট। তবে ছোট খাটো কিছু ঘটনা ছাড়া মোটের উপর শান্তিপূর্ণ ছিল ভোট গ্রহণ। যদিও বিরোধীদের তরফে কয়েকটি জায়গায় অভিযোগ উঠেছে পোলিং এজেন্টদের বাধা দেওয়ার।

কোথাও পোলিং এজেন্টদের মারধর করা হয়েছে বলেও অভিযোগ। তবে বড় ধরণের কোন ঘটনা ঘটেনি। কয়েকটি বিক্ষিপ্ত ঘটনাকে বাদ দিলে শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে পূর্ব ত্রিপুরা লোকসভা আসনের ভোট গ্রহণ। পূর্ব ত্রিপুরা লোকসভা আসনে মোট ভোটার রয়েছে ১৩,৯৬,৭৬১ জন। তারমধ্যে দিব্যাঙ্গ ভোটার রয়েছে ১১,০১২ জন। ৮৫ বছরের অধিক বয়সী ভোটার রয়েছে ৮,৯৪২ জন। সার্ভিস ভোটার রয়েছে ৪,৬৭৮ জন।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service