May 6, 2024
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

প্রদ্যুৎ কিশোর দেব বর্মন বিভাজনের রাজনীতি করছেন : পাতাল

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :-তিপ্রামথা সুপ্রিমোর বিরুদ্ধে দলের সহ-সভাপতি পাতাল কন্যার জামাতিয়ার মন্তব্য একান্ত ব্যক্তিগত বলে মনে করে বিজেপি। এই ধরনের মন্তব্যের জন্য তাকে শোকজ করা হবে । এদিন তড়িঘড়ি এক সাংবাদিক সম্মেলন করে প্রদেশ বিজেপির মুখপাত্র সুব্রত চক্রবর্তী এই কথা জানান। পূর্ব ত্রিপুরা লোকসভা কেন্দ্রের সরব প্রচার শেষ হওয়ার কয়েক ঘন্টা আগে সাংবাদিক সম্মেলন করে প্রদ্যুৎ কিশোর দেব বর্মনের বিরুদ্ধে কার্যত বোমা ফাটালেন প্রদেশ বিজেপির অন্যতম সহ সভানেত্রী পাতাল কন্যা জমাতিয়া।

পাতাল কন্যা জমাতিয়া অভিযোগ করেন ,তিপ্রা মথা সুপ্রিমো প্রদ্যুৎ কিশোর দেব বর্মন বিভাজনের রাজনীতি করছেন। তিপ্রা মথা সুপ্রিমো সম্পর্কে আরো অনেক গুরুতর অভিযোগ করেন তিনি। পাতাল কন্যা জমাতিয়ার এই ধরনের মন্তব্য প্রচার হতেই বিজেপি দলে ঝড় বয়ে যায়। সরব প্রচার শেষ হওয়ার পরই বিষয়টি নিয়ে সাংবাদিক সম্মেলন করা হয়। সাংবাদিক সম্মেলনে প্রদেশ বিজেপির মুখপাত্র সুব্রত চক্রবর্তী জানান, বিষয়টি বিজেপি দলের শীর্ষ নেতৃত্বের গোচরে এসেছে।বিষয়টি নিয়ে বিচার-বিশ্লেষণ চলছে। তিনি আরো জানান ,প্রদেশ বিজেপির সহ-সভা নেত্রীর মত উচ্চ পদে থেকে এই ধরনের মন্তব্য কোনোভাবেই করতে পারেন না তিনি।

এই মন্তব্য পাতাল কন্যা জমাতিয়ার সম্পূর্ণ ব্যক্তিগত বলে মনে করে দল। দল বিষয়টিকে গুরুত্বসহকারে দেখছে। তাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হবে বলে জানান বিজেপি মুখপাত্র। এই শোকজ নোটিশের উত্তর পাওয়ার পরই দল প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে বলেও জানান তিনি। এদিকে পাতাল কন্যা জমাতিয়ার এই ধরনের মন্তব্য কে কেন্দ্র করে রাজ্য রাজনীতিতে জোর গুঞ্জন শুরু হয়েছে।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service