May 20, 2024
agartala,tripura
দেশ রাজনৈতিক

আবারো মোদীজির নেতৃত্বে পূর্ণ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে সরকার গঠন করতে চলেছে BJP : যোগী

জনতার কলম ওয়েবডেস্ক :- সোমবার মিডিয়ার মুখোমুখি হয়ে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ মোদী সরকারের অর্জনগুলি গণনা করেছিলেন এবং বলেছেন যে আজ আবারও মোদী সরকারের কণ্ঠ সারা দেশে অনুরণিত হচ্ছে। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বলেছেন যে ভারতীয় জনতা পার্টি সরকারের অধীনে জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী উন্নয়ন কাজ হয়েছে। দেশে এই প্রথম দেখা গেল। উন্নয়ন ও ঐতিহ্যের বিস্ময়কর সমন্বয়ই প্রধানমন্ত্রী মোদীর পরিচয়। এই দিক দিয়ে আশ্চর্যজনক কাজ করা হয়েছে।

তিনি বলেন, আজ দেশে মহাসড়কের সংখ্যা দ্বিগুণ হয়েছে। ২০১৪ সালের আগে, ৭৪ টি বিমানবন্দর ছিল, আজ তাদের সংখ্যা ১৫০ টিরও বেশি। কংগ্রেসের আমলে একটি মাত্র AIIMS নির্মিত হয়েছিল। অটলজির সরকারের সময়, ছয়টি নতুন এইমস প্রতিষ্ঠিত হয়েছিল। প্রধানমন্ত্রী মোদীর মেয়াদে তাদের সংখ্যা বেড়ে ২২ হয়েছে। একইভাবে আইআইটি,আইআইএম, ট্রিপল আইটি বিস্তৃতি এবং ওয়ান ডিস্ট্রিক্ট ওয়ান মেডিকেল কলেজ উন্নয়নের নতুন গল্প বলছে।

মুখ্যমন্ত্রী বলেন, এই প্রথম দেশে ঐতিহ্যের প্রতি শ্রদ্ধাও দেখা গেল। কাশীতে বিশ্বনাথ ধাম, মহাকালের মহালোক, কেদারপুরী, বদ্রীনাথ এবং সোমনাথ মন্দিরের পুনরুজ্জীবন এবং অযোধ্যায় 500 অপেক্ষার অবসান এবং ভগবান শ্রী রামের পুনঃপ্রতিষ্ঠা। এর সাথে এই সমস্ত শহরগুলিকেও চাঙ্গা করা হয়েছে।আগে কাশীতে একসঙ্গে ৫০ জন মানুষ দর্শন করতে পারত না। আজ ৫০ হাজার এলেও সমস্যা নেই। অযোধ্যায় ৫০০ মানুষ এলে সঙ্কট দেখা দিত, আজ ৫ লাখ মানুষ এলেও সমস্যা নেই।

সিএম যোগী বলেছেন যে আমরা বিশ্বাস সম্পর্কিত কেন্দ্রগুলিতে একটি নতুন রূপ দেখেছি। একজন মহান ব্যক্তির দূরদৃষ্টি ও দৃঢ় ইচ্ছাশক্তির কারণে যদি আজ দেশে ঐতিহ্য ও উন্নয়নের এই বিস্ময়কর সমন্বয় দেখা যায়, তবে তা প্রধানমন্ত্রী মোদীর নেতৃত্বে সম্ভব হয়েছে। জনগণ এসব বিষয়ে পূর্ণ সমর্থন দিচ্ছে। তিনি আস্থা প্রকাশ করেন যে প্রধানমন্ত্রী মোদীর নেতৃত্বে শক্তিশালী সংখ্যাগরিষ্ঠতা নিয়ে সরকার গঠনের জন্য এই সমর্থন আবার আশীর্বাদে পরিণত হবে। আবারও মোদি সরকারের কণ্ঠ ধ্বনিত হচ্ছে গোটা দেশে। সাধারণ জনগণ আবার মোদীজির নেতৃত্বে পূর্ণ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে সরকার গঠন করতে চলেছে। সোমবার সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন সিএম যোগী।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service