May 2, 2024
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

বিজেপির পরাজয় সময়ের অপেক্ষা মাত্র, মানুষের উপরে বিশ্বাস রয়েছে আমার : সুদীপ 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- শাসকের হুমকি ভয়ভীতি উপেক্ষা করে ইন্ডিয়া মঞ্চের কর্মীরা যেভাবে ভোটের প্রচার করেছেন যেরকম ভাবে গণদেবতারা যেভাবে সাড়া দিয়েছেন তাদের আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করেন কংগ্রেস বিধায়ক সুদীপ রায় বর্মণ। বুধবার প্রদেশ কংগ্রেস ভবনে সাংবাদিকদের মুখোমুখি হন নেতৃত্ব।

উপস্থিত ছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি তথা পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের ইন্ডিয়া জোট প্রার্থী আশিস কুমার সাহা, সর্বভারতীয় নেত্রী জারিতা লাইটফ্লাং, বিধায়ক সুদীপ রায় বর্মণ সহ অন্যরা।

এদিন বিধায়ক জানান, বিজেপির নির্বাচনী ইস্তেহারে বেকারদের কর্মসংস্থানের কোন বিষয় উল্লেখ নেই।প্রতিদিন বেড়ে চলা নিত্য প্রয়োজনীয় জিনিসের ব্যাপারে কোন কথা উল্লেখ নেই বিজেপির ইস্তেহারে। সুদীপ বাবু দেশ ও রাজ্যবাসীর হয়ে নরেন্দ্র মোদীর উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়ে দেন বেকারদের জন্য উনার কি চিন্তা ভাবনা? জিনিস পত্রের বেড়ে চলা দাম নিয়ন্ত্রণে আনা হবে কিনা? রাজ্যের তিপ্রাসাদের জন্য কি করতে চান তা স্পষ্ট করার দাবি জানান।

সুদীপ বাবু আবেদন জানান যাতে ভোট সর্বস্ব রাজনীতি না করেন। পাশাপাশি এদিন সাংবাদিক সম্মেলনে বিধায়ক সুদীপ রায় বর্মণ ভোটারদের কাছে আবেদন রাখেন সকাল সকাল বাড়ির সকলে একসঙ্গে ভোট কেন্দ্রে আগে ভোট প্রদান করার জন্য। তিনি বলেন ভোটারদের উপরে বিশ্বাস রয়েছে। সঠিক ভাবে ভোটের প্রতিফলন হলে দুটি আসনে বিপুল ভোটে ইন্ডিয়া জোট জয়ী হবে বলে আশাব্যক্ত করেন সুদীপ বাবু।

এদিন সাংবাদিক সম্মেলনে বেশ কয়েকজন ভোটার তিপ্রা মথা ছেড়ে কংগ্রেসে যোগ দেন। তাদের বরণ করে নেন প্রদেশ কংগ্রেস নেতৃত্ব। এদিকে এদিন তিনি দাবি করেন এন ডি এ ২০০-র বেশি আসন পাবে না। বিজেপির পরাজয় সময়ের অপেক্ষা মাত্র।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service