May 19, 2024
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

কমিউনিষ্টদের ইতিহাস বিনাশের রাজনীতি আর কংগ্রেসের ট্র্যাক রেকর্ড মানেই দুর্নীতি : মোদী 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- জনজোয়ারে ভাসল বহু ইতিহাসের সাক্ষি স্বামী বিবেকানন্দ ময়দান। প্রধানমন্ত্রীর সমাবেশকে কেন্দ্র করে তিল ধারনের জায়গা ছিল না স্বামী বিবেকানন্দ ময়দানে। লোকসভা নির্বাচনের প্রথম ধাপের সরব প্রচারের শেষ দিনে ত্রিপুরা সফরে এসে নির্বাচনী সমাবেশ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বুধবার রাজধানীর স্বামী বিবেকানন্দ ময়দানে হয় সুবিশাল সমাবেশ।

এতে রাজ্যের বিভিন্ন জায়গা থেকে বিজকেপি ও শরিক দলের নেতা- কর্মী- সমর্থকরা অংশ নেন কাতারে কাতারে। উপস্থিত ছিলেন প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী ছাড়াও মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা, প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য, কেন্দ্রীয় প্রতি মন্ত্রী প্রতিমা ভৌমিক, পশ্চিম ও পূর্ব ত্রিপুরা লোকসভা আসনের প্রার্থী বিপ্লব কুমার দেব ও কৃতি দেবী দেব বর্মণ সহ মন্ত্রীসভার সব সদস্য ও বিধায়ক, কার্যকর্তারা।

ত্রিপুরা বাসীর উদ্দেশ্যে ভাষণ রাখতে গিয়ে প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, কংগ্রেস ও কমিউনিস্ট বিকাশ বিরোধী আয়না বলে কটাক্ষ করেন প্রধানমন্ত্রী। তিনি আরও বলেন ত্রিপুরার মানুষ যেন প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘর পেতে পারে, তার জন্য প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘর পাওয়ার ক্ষেত্রে নিয়ম পরিবর্তন করা হয়েছে। এতে করে ত্রিপুরা রাজ্যের বহু সুবিধাভোগী প্রধানমন্ত্রীর আবাস যোজনার ঘর পেয়েছে। ত্রিপুরা রাজ্যে কংগ্রেস ও কমিউনিস্টদের ভোট দিলেও তারা কেন্দ্রে সরকার গড়তে পারবে না।

কিন্তু বিজেপিকে ভোট দিলে বিজেপি কেন্দ্রে সরকার গড়বে, এইটা নিশ্চিত। বিজেপিকে ভোট দেওয়া হলে বিকশিত ভারত করা হবে। পশ্চিম ত্রিপুরা ও পূর্ব ত্রিপুরা লোকসভা আসনের প্রার্থীদের সমর্থনে হয় নির্বাচনী সভা। রাজনৈতিক মহলের মতে শেষ দিনে প্রধান মন্ত্রী সমাবেশ শাসক দলকে উজ্জীবিত করবে।

 

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service