April 27, 2024
agartala,tripura
অপরাধ রাজ্য

চুরি যাওয়া দুটি বাইকসহ গ্রেপ্তার তিন অভিযুক্ত

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- রাজধানীতে একের পর এক চুরির ঘটনা ঘটছে।এবার পূর্ব থানা এলাকায় মোটর বাইক চুরির ঘটনায় গ্রেপ্তার তিন অভিযুক্ত। উদ্ধার দুটি বাইক।ধৃতদের পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে সোপর্দ করলো পূর্ব আগরতলা থানার পুলিশ। খোয়াইয়ের বাসিন্দা পেশায় শিক্ষক প্রমোজিত দাস কর্মসূত্রে আগরতলায় ভাড়া থাকেন।

তিনি ২৬ মার্চ রাজধানীর মহারাজগঞ্জ বাজারে যান বাজার করতে বাইক নিয়ে। বাইক রেখে বাজার করে এসে দেখেন নেই মোটর বাইক। বিষয়টি তিনি মহারাজগঞ্জ পুলিশ ফাঁড়িতে জানান। পুলিশ স্থানীয় এক বাড়ির সিসিটিভি ফুটেজ দেখে ক্যাম্পের বাজার এলাকার টুটন দাস নামে একজনকে সনাক্ত করে। তাঁকে সোর্স মারফৎ পুলিশ গ্রেপ্তার করে। অভিযোগ অভিযুক্তের বিরুদ্ধে আগেও বিভিন্ন থানায় মামলা রয়েছে।

পুলিশ তাঁকে জিজ্ঞাসাবাদ চালিয়ে জানতে পারে আগরতলা রেলস্টেশন এলাকায় রয়েছে চুরি যাওয়া মোটরবাইক। সঙ্গে উঠে আসে রুবেল হোসেন ও বিশ্বজিত সাহা নামে আরও দুইজনের নাম। তাদেরও গ্রেপ্তার করে পুলিশ । পূর্ব থানার পুলিশ রেল স্টেশন এলাকা থেকে দুটি মোটর বাইক উদ্ধার করে নিয়ে আসে।

এর মধ্যে অপর বাইকটি কিছুদিন আগে ভুতুরিয়া এলাকা থেকে চুরি হয়েছে বলে জানায় পুলিস।অন্য কোন থানা এলাকায় বাইক চুরির ঘটনায় এরা যুক্ত আছে কিনা তারও তদন্ত করে দেখছে পুলিস।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service