May 20, 2024
agartala,tripura
রাজ্য

নির্বাচনের আগে প্রতিশ্রুতি বাস্তবে রূপ দেওয়ার প্রচেষ্টা হিসেবেই ভিত্তি প্রস্তর স্থাপন খাদ্যমন্ত্রীর 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- মঙ্গলবার নিজ বিধানসভা এলাকার মোহনপুর বাজারে প্রায় ৮ কোটি ৮০ লক্ষ টাকা ব্যয়ে ৮৪ টি স্টল বিশিষ্ট দ্বিতল মার্কেট স্টল কমপ্লেক্স নির্মাণের জন্য ভূমি পূজন শেষে এই মার্কেট কমপ্লেক্স স্টলের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মজলিশপুর কেন্দ্রের বিধায়ক তথা রাজ্যের পরিবহন, পর্যটন এবং খাদ্য ও জন সংভরণ দপ্তরের মন্ত্রী সুশান্ত চৌধুরী।

বেকারদের স্বাবলম্বী করে তোলা এবং ব্যবসায়ীদের সুবিধার কথা চিন্তা করে জিরানীয়া মহকুমার মজলিশপুর বিধানসভা কেন্দ্রের মোহনপুর বাজারে এই নতুন অত্যাধুনিক মার্কেট স্টল নির্মাণ করা হচ্ছে। যাতে ব্যবসায়ীরা সুন্দর ভাবে ব্যবসা করতে পারেন, সেদিকে লক্ষ্য রেখেই তৈরি করা হবে স্টলগুলি। বুধবার এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এই স্টলের জন্য ভূমি পূজন ও ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

এদিন মন্ত্রী সুশান্ত চৌধুরী বলেন, রাজ্যের বিজেপি সরকারের নগর ও গ্রামোন্নয়নের কর্মকান্ডের প্রতি এই উদ্যোগ এক উজ্জল ভবিষ্যতের প্রতি আরেকটি পদক্ষেপ। পাশাপাশি মন্ত্রী তার বক্তব্যে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কাজ গুলি তুলে ধরেন। তিনি আরও বলেন, আরেকটি দীর্ঘ বছরের অপূর্ণ দাবী ও স্বপ্ন বাস্তবে পরিণত হতে চলেছে মোহনপুর বাজারের ব্যবসায়ী বন্ধুদের।

গত বিধানসভা নির্বাচনের আগে মোহনপুর বাজারের ব্যবসায়ী বন্ধুদের তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন এখানে একটি অত্যাধুনিক মার্কেট কমপ্লেক্স তৈরী করে দেওয়ার। তাঁদের এই দাবিকে বাস্তবে রূপ দেওয়ার প্রচেষ্টা হিসেবেই আজকের এই ভিত্তি প্রস্তর স্থাপন। এই মার্কেট স্টল নির্মাণের ফলে আত্মনির্ভরতার দিকে এগিয়ে চলা বেকারদের জন্য লাভজনক হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

মন্ত্রী তার বক্তব্যে বর্তমান সরকারের দ্বারা বিভিন্ন বাজারগুলোর অবকাঠামো উন্নয়ন, নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ এবং ব্যবসাবান্ধব পরিবেশ সৃষ্টিতে নানাবিধ উদ্যোগও তুলে ধরেন । আজকের এই অনুষ্ঠানে অন্যান্য বিশিষ্ট অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, জিরানীয়া পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান মঞ্জু দাস, ভাইস-চেয়ারম্যান প্রীতম দেবনাথ, বিশিষ্ট সমাজসেবী গৌরাঙ্গ ভৌমিক সহ মোহনপুর বাজারের ব্যবসায়ীরা।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service