May 20, 2024
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

বিগত ১০ বছর ধরে বিজেপি সরকার মানুষের মৌলিক চাহিদা পূরনে ব্যার্থ : শান্তনু

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- মঙ্গলবার প্রদেশ তৃনমূল সদর কার্যালয়ে আগামী লোকসভা নির্বাচনে দলীয় রনকৌশল নির্ধারনের লক্ষে অনুষ্ঠিত হয় বৈঠক। আগামী লোকসভা নির্বাচনে দলীয় রননীতি কি হবে তা নিজেদের মধ্যে আলোচনার সেরে তৃনমূল সুপ্রীমো মমতা ব্যানার্জী ও দলের সেনাপতি অভিষেক ব্যানার্জীকে জানানোর পর দলের সিদ্ধান্তের উপর ভিত্তি করে প্রার্থীসহ অন্যান্য নীতি নির্ধারিত হবে বলে জানালেন যুব তৃনমূল কংগ্রেস নেতা শান্তনু সাহা।

লোকসভা নির্বাচনে কংগ্রেস ও বিজেপির প্রার্থী প্রসঙ্গে সংবাদ মাধ্যমের প্রশ্নের উত্তরে তিনি জানান দুটি প্রার্থীর মধ্যে একজন দলের মুখ্যমন্ত্রী ছিলেন দল ওনাকে কেন মুখ্যমন্ত্রী পদ থেকে নামিয়েছে সেটা সবার জানা এবং এরপর তিনি আবার এসেছেন প্রার্থী হিসাবে, অপরজন ৩ বারের বিধায়ক যে সিপিআইএম দলের সাথে লড়াই করে বিধায়ক হয়েছেন সেই সিপিআইএমের সাথেই আতাত করে এখন তিনি রাস্তায়, সুতরাং মানুষ বিকল্প কিছু খুঁজছে।

কেননা বিগত ১০ বছর ধরে যে সরকার চলছে তা মানুষের মৌলিক চাহিদা পূরনে ব্যার্থ । তাই মানুষ বিকল্প হিসাবে মমতা ব্যানার্জীর নেতৃত্বকে গ্রহন করবে বলে সংবাদ মাধ্যমের সামনে রাজ্যবাসীর উদ্দেশ্যে বার্তা রাখেন তিনি।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service