May 20, 2024
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

জয়ী হবে লোকসভায় বিজেপি, প্রস্তুত আছে কার্যকর্তারা : রাজীব

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- লোকসভা নির্বাচন ঘোষণা না করলেও প্রথম পর্যায়ে দেশের বিভিন্ন রাজ্যের লোকসভা আসনের জন্য প্রার্থী তালিকা ঘোষণা করলো বিজেপির কেন্দ্রীয় সংসদীয় বোর্ড। শনিবার ১৯৫ টি আসনের জন্য প্রার্থী তালিকা ঘোষণা করা হয়েছে। এর মধ্যে রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। নরেন্দ্র মোদী লড়াই করবেন বারানসি থেকে। আর অমিত শাহ প্রতিদ্বন্ধিতা করবেন গুজরাটের গান্ধীনগর থেকে।

এদিকে প্রথম ধাপে প্রার্থী তালিকায় রয়েছে ত্রিপুরার পশ্চিম আসন। এই আসনে প্রার্থী করা হয়েছে বর্তমান কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিকের জায়গায় রাজ্যসভার সাংসদ বিপ্লব কুমার দেবকে। পূর্ব ত্রিপুরা আসনের প্রার্থীর নাম এখনও ঘোষণা করা হয়নি। এদিকে প্রার্থী নিয়ে সাংবাদিকদের প্রশ্নোত্তরে প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য বলেন, যে কোন নির্বাচনের জন্য ভারতীয় জনতা পার্টির কার্যকর্তারা প্রস্তুত থাকে। তিনি বলেন জয়ী হবে লোকসভায় বিজেপি।

মূল লক্ষ্য ১০ শতাংশ ভোট বৃদ্ধি করা। রাজ্যের ৩৩৪৯ টি বুথেই পদ্মফুল ফোটানোর চ্যালেঞ্জ নিয়েই বিজেপি কার্যকর্তারা কাজ করছে। রাজীব বাবু আরও বলেন, জনজাতিদের সমর্থন ভারতীয় জনতা পার্টিতে পূর্ণতা পাবে। দুটি আসনেই পদ্মফুল ফুটিয়ে প্রধানমন্ত্রীকে উপহার দেওয়া হবে। রাজ্যের কোন না কোন হিতের কারণে বিপ্লব দেবের মতো নেতৃত্ব দরকার সে কারণে প্রার্থী করা হয়েছে বলে জানান প্রদেশ বিজেপি সভাপতি।এটা সংসদীয় বোর্ডের সিদ্ধান্ত।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service