2024-10-16
agartala,tripura
অপরাধ রাজ্য

বিধায়ক গোপাল রায়ের বাড়িতে স্বর্ণালঙ্কার চুরির ঘটনায় জড়িত চোরকে অবশেষে গ্রেপ্তার করলো পূর্ব থানার পুলিশ

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :-  রাজধানী আগরতলায় নিরাপদ নয় বিধায়কের বাড়িও। কংগ্রেস বিধায়ক গোপাল রায়ের বাড়ির দুর্গা প্রতিমার স্বর্ণালঙ্কার চুরির ঘটনায় পূর্ব থানার পুলিশ অবশেষে গ্রেপ্তার করলো এক যুবককে। বনমালীপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক গোপাল রায়ের বাড়িতে চুরির ঘটনার কিনারা করল পূর্ব আগরতলা থানার পুলিশ।

গ্রেপ্তার করা হল এক চোরকে। উদ্ধার করা হয় চুরি যাওয়া বেশকিছু স্বর্ণালঙ্কার। বুধবার সদর মহকুমা পুলিশ আধিকারিক দেব প্রসাদ রায় জানান দুর্গা পুজার দশমীর দিন রাত্রি বেলায় বিধায়ক গোপাল চন্দ্র রায়ের বাড়িতে চুরির ঘটনা ঘটে। ১৪ অক্টোবর ঘটনার বিষয়ে পূর্ব আগরতলা থানার পুলিশকে জানানো হয়।

তারপর পূর্ব আগরতলা থানার ওসির নেতৃত্বে একটি টিম গঠন করা হয় ঘটনার তদন্তের জন্য। পুলিশ ঘটনার তদন্তে নেমে ইউনুস মিয়া নামে একজনকে আটক করে রাজধানীর জগহরিমুড়া এলাকা থেকে। তাকে জিজ্ঞাসাবাদ চালিয়ে চুরি যাওয়া বেশকিছু স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়েছে।

উদ্ধারকৃত স্বর্ণালঙ্কারের বাজার মূল্য আনুমানিক ৫ লক্ষ টাকা হবে। বুধবার পুলিশ ধৃত ইউনুস মিয়াকে পুলিশ রিমান্ডের আর্জি জানিয়ে আদালতে সোপর্দ করে। মহকুমা পুলিস আধিকারিক জানান, চুরি যাওয়া আরও কিছু জিনিস উদ্ধার ও ধৃতের সঙ্গে আরও কেউ যুক্ত রয়েছে কিনা তা জানার চেষ্টা করছে পুলিশ।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service