2024-10-17
agartala,tripura
অপরাধ রাজনৈতিক রাজ্য

ট্রাফিক পুলিশ কর্মীকে হেনস্তার প্রতিবাদে অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে ধর্নায় বসলো তিপ্রা মথা কর্মী 

Oplus_131072

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- রাজধানীতে ট্রাফিক পুলিস কর্মীকে হেনস্তার ঘটনায় মামলা নেওয়া হয়েছে। তদন্তক্রমে অভিযুক্তদের গ্রেপ্তার করা হবে। শনিবার একথা জানান জেলার অতিরিক্ত পুলিশ সুপার গ্রামীণ ধ্রুব নাথ। শুক্রবার সামাজিক মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়। সেই ভিডিও-তে দেখা যায় একদল উশৃঙ্খল যুবক কর্তব্যরত দুই ট্রাফিক পুলিশকে হেনস্তা করেছে রাজধানীতে।

এমনকি অকথ্য ভাষায় গালিগালাজ পর্যন্ত করা হয়েছে দুই ট্রাফিক পুলিশ কর্মীকে। এই বিষয়টি প্রকাশ্যে আসার পর সমালোচনার ঝড় বইতে থাকে বিভিন্ন মহলে। এদিকে এই ঘটনার প্রতিবাদে শনিবার রাজধানীর স্বামী বিবেকানন্দ ময়দানে ধর্নায় বসেন তিপ্রা মথা দলের নেতৃত্ব ডেভিড মুড়াসিং।

তিনি দাবি জানান যারা কর্তব্যরত ট্রাফিক পুলিশ কর্মীকে হেনস্তা করেছে তাদেরকে অবিলম্বে গ্রেপ্তার করতে হবে। তিপ্রা মথা দলের নেতৃত্ব ডেভিড মুড়াসিং ধর্নায় বসার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পূর্ব আগরতলা থানার পুলিশ। পরবর্তী সময় ঘটনাস্থলে ছুটে যান জেলার অতিরিক্ত পুলিশ সুপার গ্রামীণ ধ্রুব নাথ। তিনি কথা বলেন তিপ্রা মথা দলের নেতৃত্ব ডেভিড মুড়াসিং-এর সাথে। অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service